শিরোনাম
গাজায় স্কুলে আবারো হামলা ইসরায়েলের, শিশুসহ নিহত অন্তত ২৮ ‘আ.লীগ চেরাগে’ ওয়ার্ড নেতার ৩ শতাধিক বাড়ি-ফ্ল্যাট,অপরাধ সাম্রাজ্য নিয়ন্ত্রণে ৬ ক্যাডার ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ২০১৪ সালের নির্বাচনের পর পুলিশের হাতে তুলে দেয়া হয় অত্যাধুনিক মারণাস্ত্র,সহযোগীদের খবর ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে: আইন উপদেষ্টা লেবাননে হিজবুল্লাহর বিরুদ্ধে লড়াইয়ে ৫ ইসরাইলি সেনা নিহত হাসিনাকে গ্রেফতারের নির্দেশ,ট্রাইব্যুনালে হাজির করতে হবে ১৮ নভেম্বর বিশ্বে ১১০ কোটি মানুষ তীব্র দারিদ্র্যে, ক্ষুধায় দিনে মৃত্যু ২১ হাজার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে প্রথম গ্রেফতারি পরোয়ানা,শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ অভিযুক্ত ৪৬ জন পর্যটকশূন্য ৩ পার্বত্য জেলা

বান্দরবানে ভিক্ষুর আত্মহত্যা নাকি হত্যা তা নিয়ে তদন্ত চলছে: পুলিশ সুপার

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ১০৪ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানের গুদারপাড় এলাকার আর্যগুহা ধুতাঙ্গ বৌদ্ধ বিহারের ধর্মগুরু অধ্যক্ষ ড. এফ দীপঙ্কর মহাথের আত্মহত্যা করেছেন নাকি হত্যা করা হয়েছে সেই বিষয়ে তদন্ত চলছে। ঘটনা পর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ গোয়েন্দা সংস্থা ঘটনাস্থলে পরিদর্শন করেছে। হত্যা নাকি আত্মহত্যা সেটি সুষ্ঠু তদন্তের শেষে বলা যাবে।

রবিবার (১৪ জুলাই) বেলা সাড়ে চারটায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন।

সংবাদ সম্মেলনে সৈকত শাহীন বলেন, ভান্তের আত্মহত্যাকে একটি বিশেষ মহল পরিকল্পিতভাবে হত্যাকাণ্ড বলে প্রচারণা চালাচ্ছে। তবে প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্ট ও ছায়া তদন্তের মাধ্যমে আত্মহত্যা আলামত পাওয়া গেছে। কিন্তু এখনো হত্যা বা আত্মহত্যা কোনটায় বলা যাচ্ছে না। কেননা পোস্টমর্টামের মাধ্যমে পূর্ণাঙ্গ রিপোর্ট এখনো পাওয়া যায়নি। তবে ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত চিরকুটে লেখা ও পূর্বের লেখাগুলো সাথে মিল আছে কিনা সেটি সিআইডি কাছে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার আরো বলেন, লোকেমুখে শুনেছি নিহত ভান্তে সৎ ও অসম্প্রদায়িক মানবিক লোক ছিলেন। তার এমন মৃত্যুতে আমরা শোকাহত। প্রাথমিক তদন্তের শেষে তার গ্রামে বাড়ি চট্টগ্রামে ফটিকছড়িতে পাঠানো হয়েছে।

সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার রায়হান কাজেমী, প্রেসক্লাবে সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাবেক সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল দুপুর একটার দিকে আর্যগুহা ধুতাঙ্গ বৌদ্ধ বিহার থেকে ধর্মগুরু ড. এফ দীপঙ্কর মহাথেরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions