শিরোনাম
বিতর্কে জড়ালেন রাষ্ট্রপতি, বাড়ছে পদত্যাগের চাপ কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিন সদস্যকে গুলি করে হত্যা চট্টগ্রামের বাঁশখালীতে কাপড় ইস্ত্রি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা? পদত্যাগপত্রের খোঁজ শাজাহান খানের ২৪ হাজার কোটি টাকার চাঁদাবাজি দুর্নীতির টাকায় ব্যাংক বানিয়েছেন আনিসুল,অবৈধ উপার্জনের প্রধান উৎস ছিল নিয়োগ-বাণিজ্য মিরপুরে ঘুরে দাঁড়াতে পারবে তো বাংলাদেশ! এস আলম ও সাইফুজ্জামানের সম্পদ বাজেয়াপ্তের প্রক্রিয়া শুরু,পাচারের অর্থ ফেরত আনার উদ্যোগ রাষ্ট্রপতির সংসদ ভেঙে দেয়ায় হাসিনার প্রধানমন্ত্রী থাকার সুযোগই নেই’

রাঙ্গামাটিতে আর্থ-সামাজিক উন্নয়নে সেনাবাহিনীর হাঁস-মুরগি পালন বিষয়ক কর্মশালা

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ৯৩ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- পাহাড়ে বসবাসরত পাহাড়ি-বাঙালিদের আর্থ- সামাজিক উন্নয়নে বিভিন্ন সময়ে নানা জনকল্যাণমুখী পদক্ষেপ গ্রহন ও বাস্তবায়ন করে যাচ্ছে সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় এবার পার্বত্য জেলা রাঙ্গামাটিতে বসবাসরত পাহাড়ি- বাঙালিদের নিয়ে হাঁস-মুরগি পালন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া কর্মশালায় প্রশিক্ষণ নেয়া লোকজনের মাঝে প্রণোদনা হিসেবে হাঁস-মুরগিও বিতরণ করা হয় এদিন।
সোমবার (৮ জুলাই) বিকেলে রাঙামাটি সেনা রিজিয়নের ১১৫ বিএসসির এমটি শেডে অনুষ্ঠিত কর্মশালায় সেনাবাহিনীর রাঙ্গামাটি সদর জোন ও এএসইউ রাঙ্গামাটি শাখার পৃষ্ঠপোষকতায় এবং সিএইচটি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সমন্বয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় সভাপতিত্ব করেন অধিনায়ক শাখা এএসইউ রাঙ্গামাটি লেঃ কর্নেল মোহাম্মদ আল মামুন সুমন।

এসময় সেনাবাহিনীর রাঙ্গামাটি সদর জোন অধিনায়ক লেঃ কর্নেল এরশাদ হোসেন চৌধুরী ছাড়াও জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এ ফজলুল হক, জেলা ভেটেরিনারি সার্জ দেবরাজ চাকমা, সদর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সুলতানা, সিএইচটি ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর অন্যতম উদ্যোক্তা মো: হাবীব আজম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কর্মশালা শেষে উপস্থিত উপকারভোগীদের মাঝে প্রণোদনা হিসেবে হাঁস-মুরগি বিতরণ করা হয়।

আয়োজকরা জানান, পাহাড়ে বসবাসরত পাহাড়ি- বাঙালিদের আর্থ-সামাজিক উন্নয়নে ভবিষ্যতেও এমন জনকল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করা হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions