শিরোনাম
মূল্যবান খনিজের লোভে আফগানিস্তানকে কাছে টানছে চীন রাঙ্গামাটির কাপ্তাই বাজারে পাহাড়ের সুস্বাদু আম্রপালি আলীকদমে ম্যালেরিয়া ও ডায়রিয়ার প্রকোপ: দুই সপ্তাহে আক্রান্ত ৪৮ জন : ১ জনের মৃত্যু আসছে সাইক্লোনের ‘দোল রাঙ্গামাট্টে’ ‘আমি আর পারছি না’ স্ট্যাটাস দিয়ে নারী চিকিৎসকের আত্মহত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি রাঙ্গামাটির বাঘাইহাট ব্যাটালিয়নের আওতাধীন দুর্গম এলাকায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান খাগড়াছড়িতে পেইড ভলান্টিয়ার কার্যক্রম বন্ধের আদেশ স্থগিত চেয়ে মানববন্ধন মেডিকেলছাত্রের নেতৃত্বে ফেসবুকে যৌন ব্যবসা, সাত বছরে আয় শত কোটি খাগড়াছড়ির মা‌টিরাঙ্গায় বাঙালিদের উপর ইউপিডিএফ’র হামলা

চট্টগ্রাম সেনানিবাসে সেনাবাহিনী প্রধানকে বিদায়ী সংবর্ধনা

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ১৭ জুন, ২০২৪
  • ২৯ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- চট্টগ্রাম সেনানিবাসের ইস্ট বেঙ্গল রেজিমেন্টাল সেন্টারে সেনাবাহিনীর ইস্টবেঙ্গল রেজিমেন্ট, রেজিমেন্ট অব আর্টিলারি এবং কোর অব মিলিটারি পুলিশের বিদায়ী কর্নেল কমান্ড্যান্ট সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার (১৬ জুন) বাংলাদেশ সেনাবাহিনীর ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, রেজিমেন্ট অব আর্টিলারি এবং কোর অব মিলিটারি পুলিশের সেনাসদস্যদের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল সামরিক রীতিতে কুচকাওয়াজ প্রদর্শন করে।

আনুষ্ঠানিকতা শেষে জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে ‘কর্নেল কমান্ড্যান্ট’ হিসেবে তাঁর বিদায়ী বক্তব্য রাখেন।

সেনাবাহিনী প্রধান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় বাংলাদেশ সেনাবাহিনী আজ একটি আধুনিক ও চৌকস বাহিনী হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এ সময় তিনি কর্নেল কমান্ড্যান্ট হিসেবে তাঁর গৃহীত পদক্ষেপগুলো তুলে ধরেন। তিনি কর্নেল কমান্ড্যান্ট হিসেবে দায়িত্ব পালনের সময় সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ২০২১ সালের নভেম্বরে ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, ২০২২ সালের মার্চে রেজিমেন্ট অব আর্টিলারি এবং ২০২০ সালের অক্টোবরে কোর অব মিলিটারি পুলিশের কর্নেল কমান্ড্যান্ট হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। অনুষ্ঠানে সেনাসদরের ঊর্ধ্বতন কর্মকর্তা, ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, রেজিমেন্ট অব আর্টিলারি এবং মিলিটারি পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তাসহ ২৪ পদাতিক ডিভিশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, জেসিও ও অন্যান্য পদবির সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে, সেনাবাহিনী প্রধান দীঘিনালা জোন সদর দপ্তরে পৌঁছালে তাঁকে স্বাগত জানান জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম। এ সময় সেনাবাহিনী প্রধান দীঘিনালা জোনের সামরিক কর্মকর্তা, জেসিও এবং অন্যান্য পদবির সেনা সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন এবং সেখানে একটি গাছের চারা রোপণ করেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions