পরকীয়ায় বাধা দেয়ায় শাশুড়িকে পানিতে ডুবিয়ে হত্যা করলো পুত্রবধূ

রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৬১ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- মুন্সীগঞ্জ লৌহজং উপজেলা পরকীয়ায় বাধা দিলে শাশুড়িকে পানিতে ডুবিয়ে হত্যা করে বউ। বুধবার রাত একটার দিকে উপজেলার বৌলতলী ইউনিয়নের সুরপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার ভোরে নিহতের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। এদিকে এ ঘটনায় অভিযুক্ত গৃহবধূকে আটক করেছে পুলিশ। নিহতের নাম হোসনে আরা বেগম (৪৫)। তিনি সুরপাড়া এলাকার বাবুল শেখের স্ত্রী। অভিযুক্তের লিমা আক্তারের (২৪)। লিমা হোসেনে আরা এবং বাবুল শেখ দম্পতির ছেলে আরিফ হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, হোসনে আরা বেগমের সঙ্গে তার ছেলের বউ লিমা বেগমের পরকীয়া ও অনন্য বিষয় নিয়ে কলহ চলছিল। এ নিয়ে প্রায় সময় বউ ও শাশুড়ির মধ্যে ঝগড়া-ঝাটি হতো। বুধবার রাত একটার দিকে দু’জনের মধ্যে ঝগড়া হয়।

দুজনেই মারামারি শুরু করে। মারামারির এক পর্যায়ে দুজন ঘরের বেড়া ভেঙে ঘরের পাশের পুকুরের পানিতে পড়ে যায়। সেখান থেকে লিমা উঠে এলেও নিখোঁজ হন হোসনে আরা বেগম। পরে পুলিশকে খবর দেয়া হয়। বৃহস্পতিবার সকালে ওই পুকুর থেকে হোসনে আরা বেগমের মৃতদেহ উদ্ধার করা হয়।

লিমার স্বামী আরিফ হোসেন অভিযোগ করে বলেন, ‘আমার স্ত্রী পরকীয়ায় জড়িত। এ বিষয়ে একাধিকবার তাকে বাধা-নিষেধ করেও প্রতিকার পাইনি। এ নিয়ে আমার মায়ের সঙ্গে তার প্রায়ই ঝগড়া-ঝাটি হতো। গতকাল রাতে এসব বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে দুজনের মধ্যে মারামারি হয়। শেষপর্যন্ত মাকে পানিতে ডুবিয়ে হত্যা করেছে লিমা।

নিহতের স্বামী বাবুল শেখ বলেন, বুধবার রাত ১০টার দিকে খাবার শেষে লিমা আমার ছেলে আরিফের ঘরে ঘুমাতে যায়। আমি আমার মতো কাজে চলে যাই। রাতে আমি বাড়িতে ছিলাম না। রাত ১টার দিকে প্রতিবেশী আত্মীয়স্বজনদের কাছে খবর পাই বউ-শাশুড়ির মধ্যে মারামারি হয়েছে। বাড়িতে এসে দেখি লিমাকে ভেজা অবস্থায় স্থানীয়রা পুকুর থেকে উদ্ধার করেছেন।

লিমাকে আমার স্ত্রীর কথা জিজ্ঞাসা করলে সে কোনো সদুত্তর দেইনি। এসময় আমার পুত্রবধূকে সন্দেহ হওয়ায় আমরা রাতেই পুলিশকে খবর দেই। তারা আসে। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় আমার স্ত্রী পুকুরের পানিতেই রয়েছে। পরবর্তীতে লৌহজং ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ভোর সকালের দিকে মৃত অবস্থায় স্ত্রীর মরদেহ উদ্ধার করে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় অভিযুক্ত লিমাকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions