দেওয়ানবাজার ওয়ার্ড পর্যায়ের প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহণে “বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল সম্পন্ন

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৬০ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- গত ১২ জুন বুধবার নগরীর ২০নং দেওয়ানবাজার ওয়ার্ড পর্যায়ের সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অংশগ্রহণে “বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’২৪” সফলভাবে সম্পন্ন হয়। উক্ত টুর্ণামেন্টে বঙ্গবন্ধু দলে ঘাটফরহাদবেগ বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় লামাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হন এবং বঙ্গমাতা দলে ঘাটফরহাদবেগ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় বলুয়ারদিঘী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হন।
টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২০নং দেওয়ান বাজার ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র-১ চৌধুরী হাসান মাহমুদ হাসনী। প্রধান অতিথির বক্তব্যে তিনি পড়ালেখার পাশাপাশি খেলাধুলার উপর গুরুত্বারোপ করে উভয় দল থেকে ভবিষ্যতে অনেক প্রতিভাবান খেলোয়াড় উদীয়মান হবে বলে প্রত্যাশা করেন।
এ সময় উপস্থিত ছিলেন ঘাটফরহাদবেগ বালক স:প্রা: বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহাদত উল্লাহ্ধসঢ়; কাজেমী, ঘাটফরহাদবেগ বালিকা স:প্রা: বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুদীপ্তি ভট্টাচার্য্য, সহকারী শিক্ষক রতœা দত্ত, লামাবাজার বালক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ¯িœগ্ধা বিশ^াস, সহকারী শিক্ষক চুমকি বিশ^াস, শুক্লা চৌধুরী, বলুয়ারদিঘী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মল্লিকা বড়–য়া, সহকারী শিক্ষক নাছিমা বেগম প্রমুখ। উভয় খেলা পরিচালনা করেন ফেরদৌস ওয়াহিদ সাগর।প্রেস বিজ্ঞপ্তি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions