শিরোনাম
বিশ্ববিদ্যালয়গুলো খোলার আগে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনার উদ্যোগ কোটা সংস্কার আন্দোলন চিকিৎসাধীন তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৬,ছুটির দিনেও রাজধানী ফাঁকা এএসআই মোক্তাদিরের ওপর নৃশংসতায় স্তব্ধ পরিবার সারা দেশে অভিযান,এলাকা ভাগ করে ‘ব্লক রেইড’ ‘গুলি আর কারা করবে, আমরা নিরস্ত্র ছিলাম’-মিফতাহ সিদ্দিকী ‘এত মৃত্যু দেখে কেউ চুপ থাকতে পারে না’ কোটা বিক্ষোভ দমনের পর প্রান্তসীমায় বাংলাদেশ,ক্রাইসিস গ্রুপের রিপোর্ট নতুন নির্বাচন দাবি ড. ইউনূসের গণতন্ত্রে রাষ্ট্রের মালিক জনগণ ফেসবুক খুলবে কবে? এই মাধ্যম এখন আন্তর্জাতিকভাবে জাতিসংঘ ঘোষিত মৌলিক মানবাধিকার দেশব্যাপী সাঁড়াশি অভিযান ৫৫০ মামলা ৬ হাজারের বেশি গ্রেপ্তার

খাগড়াছড়ির মা‌টিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৫৩ দেখা হয়েছে

খাগড়াছড়ির:- খাগড়াছড়ির মা‌টিরাঙ্গায় মো. আব্দুর রহমান (৪২) নামে এক মোটরসাইকেল চালকের বিষপানে মৃত্যু হ‌য়ে‌ছে। মঙ্গলবার (২১‌ মে) মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ড কা‌জিপাড়া ২য় স্ত্রীর বাড়িতে এ ঘটনা ঘটে।

আব্দুর রহমান (৪২) ২নং পৌর ওয়ার্ড নবীনগর মৃত. মো.আলীর ছেলে।

মৃতের ছোট ভাই আবদুল ক‌রিম জানান, পারিবারিক জীবনে আব্দুর রহমানের ৩ সন্তান ও ২ দুই স্ত্রী রয়েছে। পারিবারিক ঝগড়াটির কারণে গত সোমবার রাত ১১ টার দিকে বিষ পান করলে প্রথমে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এতে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাত ৪টার দিকে মৃত্যুবরণ ক‌রে।

৩নং পৌর ওয়ার্ড কাউন্সিলর আলাউদ্দিন লিটন জানান, রহমানের ২ জন স্ত্রী রয়েছে। দীর্ঘদিন ধ‌রে ২য় স্ত্রীর সাথে ঝগড়া ছিল বলে শুনেছি। মূলত পারিবারিক কোহল থেকে বিষপান করেছে বলে জানান তিনি।

মা‌টিরাঙ্গা থানা অফিসার ইনচার্জ কমল কৃঞ্চধর মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, মৃতের মৃতদেহ মর্গে রয়েছে। পরবর্তী পদক্ষেপ গ্রহণে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions