মোদিজি ভারতকে পাকিস্তান ও বাংলাদেশ বানাতে চান: অরবিন্দ কেজরিওয়াল

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ২০ মে, ২০২৪
  • ৩৩ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- ভারতে লোকসভা নির্বাচনের সাত দফার মধ্যে চার দফার ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। দেশটির প্রধানমন্ত্রী তথা বিজেপি প্রার্থী নরেন্দ্র মোদি ফের একবার প্রধানমন্ত্রী হওয়ার চেষ্টা চালাচ্ছেন। আর সেই মোদিকেই শুক্রবার এক হাত নিয়েছেন সদ্য কারামুক্ত দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। বলেছেন, ভারত একসময় বিশ্বকে গণতন্ত্রের পাঠ দিত। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অধীনে ভারতের অবস্থা আজ শোচনীয়।

ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়ঃ ওইদিন অরবিন্দ কেজরিওয়াল প্রশ্ন রেখে বলেন, ‘রাশিয়ার পুতিন কী করলেন? যতো বিরোধী দলীয় নেতা ছিলেন তাদের সবাইকে গ্রেফতার করে জেলে ঢুকালেন অথবা মেরে ফেললেন। এরপর চুরি করালেন। ৮৭% ভোট পেয়ে গেলেন! যখন বিরোধী কেউ না থাকেন, প্রতিদ্বন্দ্বী কেউ না থাকবেন, তখন সব ভোটতো আপনিই পাবেন’।

অরবিন্দ কেজরিওয়াল আরও বলেন, ‘বাংলাদেশেও এভাবে সব বিরোধী নেতাকে গ্রেপ্তার করা হয়েছিল এবং শেখ হাসিনা জিতে যান। পাকিস্তানেও তাই হয়েছে। ইমরান খানকে জেলে ঢুকিয়ে দিলো, তার দল কেড়ে নিলো, তার প্রতীক কেড়ে নিলো, জিতে গেলো! মোদিজিও আমাদের দেশ ভারতকে পাকিস্তান ও বাংলাদেশ বানাতে চান’।

সমবেত জনতার উদ্দেশ্যে অরবিন্দ কেজরিওয়াল বলেন, ‘আপনাদের আজ সিদ্ধান্ত নিতে হবে যে, দেশকে কোথায় নিতে চান, বাংলাদেশ আর পাকিস্তানের দিকে? নাকি দুনিয়ার এক নম্বর দেশ বানাতে চান?’

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions