শিরোনাম
মিয়ানমারে বৌদ্ধ ও খ্রিষ্টানদের সঙ্গে হাত মিলিয়েছে ‘মুসলিম ফ্রন্ট’ মুক্তিযুদ্ধে শেখ মুজিবের কোনো ভূমিকা ছিল না : মাহমুদুর রহমান বৈদেশিক মুদ্রার রিজার্ভ নিয়ে সুখবর ছদ্মবেশে বিহারে ৮ বছর, থাইল্যান্ডে পালাতে গিয়ে বাংলাদেশি গ্রেপ্তার দেশ ছাড়ার আগে যা বলতে চেয়েছিলেন শেখ হাসিনা ডেঙ্গুতে একদিনে সর্বোচ্চ ১২৯৮ রোগী হাসপাতালে ভর্তি, আরও ৬ জনের প্রাণহানি পার্বত্য অঞ্চলের সাম্প্রতিক পরিস্থিতি স্বাভাবিক হলে পর্যটক ভ্রমণে নিষেধাজ্ঞা তুলে নেয়া হবে : ধর্ম উপদেষ্টা রাঙ্গামাটিতে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার যখন তারা ডেকেছে গিয়েছি, এটা তো রুটি-রুজির জায়গা ৩ পার্বত্য জেলা পরিষদের প্রশাসনিক ক্ষমতায় মুখ্য নির্বাহী কর্মকর্তারা

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ তিন নেতা গ্রেফতার

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ৮৮ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- ভোট বর্জনের পক্ষে লিফলেট বিতরণের সময় খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছারসহ তিন নেতা গ্রেফতার করেছে পুলিশ। পরে টমটম পোড়ানোর পুরনো মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

গ্রেফতারকৃত অপর নেতাকর্মীরা হলেন, খাগড়াছড়ি পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল নোমান সাগর।

বিএনপির দাবি, উপজেলা পরিষদ নির্বাচনে ভোট বর্জনের পক্ষে জনমত তৈরির লক্ষে বৃহস্পতিবার (১৬ মে) দুপুর ১২ টার দিকে বিএনপির নেতা এম এন আবছারের নেতৃত্বে আদালত সড়কে বিএনপির নেতাকর্মীরা লিফলেট বিতরণ করছিল। এ সময় খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভির হাসানের নেতৃত্বে তিন বিএনপির নেতাকে আটক করা হয়।

প্রায় পৌনে তিন ঘণ্টার পর খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভির হাসান বলেন, খাগড়াছড়ি শহরে দুটি টমটম পোড়ানোর মামলায় এদের গ্রেফতার দেখানো হয়েছে। যার মামলা নং ১১,খাগড়াছড়ি সদর থানা,১৫/০৫/২০২৪ ইং। তবে কোন স্থানে এই টমটম পোড়ানো হয়েছে তিনি জানাতে পারেনি।

এদিকে বিএনপির নেতা এম এন আবছার তিন শীর্ষ নেতাকে গ্রেফতারের ঘটনায় বিএনপির নেতাকর্মীদের উত্তেজনা বিরাজ করছে।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া মিথ্যা ও সাজানো মামলায় এম এন আবছারসহ গ্রেফতার নেতাকর্মীদের নি:শর্ত মুক্তির দাবি জানিয়ে বলেন, গ্রেফতার, নিপীড়ন ও নির্যাতন চালিয়ে আন্দোলন দমানো যাবে না। তিনি গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি না দিলে খাগড়াছড়ি অচল করে দেওয়া হবে হুঁশিয়ারি উচ্চারণ করেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions