‘এখন অনেক মানসিক শান্তিতে আছি’

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ২৮ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- দেশের অন্যতম শীর্ষ সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সি। ক্যারিয়ারের শুরু থেকেই তাড়াহুড়ো নয়, ধীর গতিতে পথচলায় বিশ্বাসী তিনি। যদিও শুরুতেই তাক লাগানো সাফল্য পান তিনি প্লে-ব্যাকে। ধারাবাহিকভাবে সিনেমার গানে তুলে নিয়েছেন সফলতা। স্বীকৃতিস্বরূপ পেয়েছেন সেরা সংগীতশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। বর্তমানে তিন কন্যার জননী তিনি। স্বামী গীতিকবি মহসিন মেহেদীকে নিয়ে তার নির্ঝঞ্ঝাট সংসার। এদিকে বছরের প্রথম থেকেই দারুণ কিছু গান নিয়ে হাজির হয়েছেন এ শিল্পী। বিশেষ করে হাবিব ওয়াহিদের সঙ্গে ন্যান্‌সির গাওয়া ‘জোনাক জ্বলে’ শিরোনামের গানটি শ্রোতারা পছন্দ করেছেন বেশ। পাশাপাশি ক’দিন আগেই ‘লিপস্টিক’ সিনেমায় ইমরানের সঙ্গে এ গায়িকার ‘নিন্দুকে’ শিরোনামের গানটি প্রশংসিত হয়েছে।

এর বাইরে হৃদয়ের সঙ্গে তার দ্বৈত গানও পছন্দ করেছেন শ্রোতারা। সম্প্রতি মিলনের সঙ্গে একটি দ্বৈত গানে তিনি কণ্ঠ দিয়েছেন। এর সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল। নিয়মিত অডিও প্লে-ব্যাকে গান করলেও অন্য সবার মতো প্রচারণা করছেন না ন্যান্‌সি। সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদ মাধ্যম থেকেও খানিকটা দূরে রয়েছেন তিনি। কিন্তু কেন? এ বিষয়ে ন্যান্‌সি মানবজমিনকে বলেন, সত্যি বলতে আমি এখন একটু দূরে থাকতে পছন্দ করি। সেটা সবকিছু থেকেই, গান বাদে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অস্থির অবস্থা বিরাজ করছে। তাই দিনে একবারের বেশি সামাজিক মাধ্যমে আসি না। আবার অনেক সময় আসিই না দীর্ঘ সময়। আসলে একটি ঘটনা ঘটলে সেটাই বার বার আসছে। ভাইরাল টপিকগুলো না চাইলেও বার বার চোখের সামনে আসছে। নেতিবাচক ও বিতর্কিত বিষয়গুলো সামনে আসতে থাকে, স্কিপ করার কোনো অপশন নেই। সামাজিক মাধ্যমের বাইরেও প্রতিটি মাধ্যমেই রয়েছে অস্থিরতা। আমি এ সব থেকে নিজেকে দূরে রেখেছি। একমাত্র মানসিক শান্তির জন্য। এখন আল্লাহ্‌র রহমতে অনেক মানসিক শান্তিতে আছি। এভাবেই আসলে চলতে চাই। নতুন গান প্রসঙ্গে এ গায়িকা বলেন, গান গানের জায়গা চলছে। আমার মধ্যে তাড়াহুড়ো নেই। তবে এ বছর বেশকিছু ভালো ভালো গান হয়েছে। ঈদের পর মিলনের সঙ্গে গাইলাম দ্বৈত গান, যেটা সামনে আসবে। আর ‘চক্কর’ সিনেমায় একটি গান গেয়েছি জাহিদ নীরবের সুর ও সংগীতে। একই সুরকারের সুরে তারই সঙ্গে একটি দ্বৈ গানেও কণ্ঠ দিয়েছি। আশা করছি গান তিনটি ভালো লাগবে সবার।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions