শিরোনাম
বিশ্ববিদ্যালয়গুলো খোলার আগে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনার উদ্যোগ কোটা সংস্কার আন্দোলন চিকিৎসাধীন তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৬,ছুটির দিনেও রাজধানী ফাঁকা এএসআই মোক্তাদিরের ওপর নৃশংসতায় স্তব্ধ পরিবার সারা দেশে অভিযান,এলাকা ভাগ করে ‘ব্লক রেইড’ ‘গুলি আর কারা করবে, আমরা নিরস্ত্র ছিলাম’-মিফতাহ সিদ্দিকী ‘এত মৃত্যু দেখে কেউ চুপ থাকতে পারে না’ কোটা বিক্ষোভ দমনের পর প্রান্তসীমায় বাংলাদেশ,ক্রাইসিস গ্রুপের রিপোর্ট নতুন নির্বাচন দাবি ড. ইউনূসের গণতন্ত্রে রাষ্ট্রের মালিক জনগণ ফেসবুক খুলবে কবে? এই মাধ্যম এখন আন্তর্জাতিকভাবে জাতিসংঘ ঘোষিত মৌলিক মানবাধিকার দেশব্যাপী সাঁড়াশি অভিযান ৫৫০ মামলা ৬ হাজারের বেশি গ্রেপ্তার

রাঙ্গামাটিতে সাংবাদিকে সিএনজি চাপা : পুলিশের হাতে চালক আটক

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৭৫ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটির এক নারী সাংবাদিকে সিএনজি দিয়ে চাপা দিয়ে পালানোর সময় চালকে হাতে নাতে আটক করেছে পুলিশ। তার নাম- মো. সফিউল ইসলাম (২৫)। সে শহরের রিজার্ভ বাজার এলাকার ২নং পাথর ঘাটা এলাকার ভাড়াটিয়া। সোমাবার দুপুরের দিকে রাঙ্গামাটি শিমুল তলী এলাকার পাসর্পোট অফিসের সামনে এ ঘনা ঘটে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শহরের শিমুল তলী এলাকার রাঙ্গামাটি পাসর্পোট অফিসের সামনে সিএনজি (অটোরিক্সা) (রাঙ্গামাটি থ, ১১-০৫৯৯) গাড়ির চালক মো. সফিউল ইসলাম নিউজ২৪ টেলিভিশনের স্টাফ রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি ও রাঙ্গামাটি জানালিস্ট নেটওয়ার্কের সাধারণ সম্পাদক ফাতেমা জান্নাত মুমু’র স্কুটিকে পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে আহত হয়। একই সাথে তার স্কুটিও ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। এসময় স্থানীয়রা আহত সাংবাদিকে উদ্ধার করে সিএনজি চালকে হাসপাতালে নিতে বলেন। কিন্তু সিএনজি চালক আরও কয়েকজন বকাটে ছেলে পেলে ডেকে আনে। তাদের সাহাযে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
এ ব্যাপারে আহত সাংবাদিক ফাতেমা জান্নাত মুমু বলেন, গাড়িটা আমাকে কেন চাপা দিলো আমি বুঝতে পারিনি। আমি যে পাশে ছিলাম। সে পাশে ওই সিএনজি আসার কথা না। পুরোপুরি উল্টো দিক থেকে সে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে আসে। আমাকে চাপা দেন। আমার পা কেটে গেছে। বিভিন্ন জায়গায় আঘাত পেয়েছি। আমার পা দিয়ে রক্ত পরতে দেখেও, সে আমাকে হাসপাতালে যাওয়ার জন্যও সহযোগিতা করেনি। উল্টা ক্ষমতা দেখিয়ে পালিয়ে যায়। বিষয়টি আমি রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদকে অবগত করি। তিনি সাথে সাথে ব্যবস্থা নেন। গাড়িসহ চালকে মানিকছড়ি চেকপোষ্টে আটক করেন পুলিশ।
এ ঘটনায় সাংবাদিক নেতারা বলেন, অদক্ষ চালক। আর অবৈধ সিএনজির বেপরোয়ার কারণে রাঙ্গামাটি শহরে প্রায় প্রতিদিন ঘটছে এমন ঘটনা। রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বলেন, আটক চালকের বিরুদ্ধে শাস্তি মুলক ব্যবস্থাগ্রহণ করা হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions