শিরোনাম

সিলেট হবিগঞ্জের বানিয়াচংয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত বেড়ে ৪

রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ২৪ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- সিলেট হবিগঞ্জের বানিয়াচংয়ে সিএনজিচালিত অটোরিকশার স্ট্যান্ড দখল নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ জনে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫০ জন।

বৃহস্পতিবার (৯ মে) বেলা ২টার দিকে উপজেলার আগুয়া গ্রামে দেশীয় অস্ত্র নিয়ে ঘণ্টাব্যাপী চলে এ সংঘর্ষ।

নিহতরা হলেন- বানিয়াচং উপজেলার আগুয়া গ্রামের শুকুর মিয়ার ছেলে সিএনজিচালক আব্দুল কাদির, একই গ্রামের বজলু মিয়ার ছেলে সিরাজ মিয়া, আলী রাজার ছেলে লিলু মিয়া এবং আনু মিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানান, আগুয়া বাজারের সিএনজি স্ট্যান্ড দিয়ে দীর্ঘদিন ধরে সিএনজিচালিত অটোরিকশা স্ট্যান্ডের ম্যানেজার বদির মিয়ার সঙ্গে একই গ্রামের সোহেল মিয়া ও তার লোকজনের বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার দুপুরে আগুয়া বাজারের সিএনজি স্ট্যান্ড থেকে রিজার্ভে যাত্রী নিয়ে আসছিলেন আব্দুল কাদির। এ সময় বদির মিয়া তাকে বাধা দেয় এবং সিরিয়াল মানতে বলে। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি উভয় পক্ষের বাড়িতে জানাজানি হলে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই আব্দুল কাদির ও সিরাজ মিয়ার মৃত্যু হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যান লিলু মিয়া। রাত ৮টার দিকে আনু মিয়ার মৃত্যু হয়।

এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ৫০ জনের বেশি আহত হয়েছেন। তাদের হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) পলাশ রঞ্জন দে বলেন, ‘খবর পেয়ে পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে যান। এ ঘটনায় চারজন নিহত হয়েছেন এবং বেশ কয়েকজন আহত রয়েছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুনরায় যেন কোনোকিছু না ঘটে সেজন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions