রাঙ্গামাটি উপজেলা পরিষদ নির্বাচন: ভাইস চেয়ারম্যান হলেন যারা

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৫০ দেখা হয়েছে

রাঙ্গামাটি:-রাঙ্গামাটির চার উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে শুরু হয়ে কোন প্রকার বিরতি ছাড়াই বিকাল ৪টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ। প্রথম ধাপে রাঙ্গামাটি সদর, বরকল, জুরাছড়ি এবং কাউখালীতে ভোট অনুষ্ঠিত হয়েছে। ভোটে ৪ উপজেলায় ৩১ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেন।

সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মাইক প্রতীকে পলাশ কুসুম চাকমা ১১৪৫০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী উড়োজাহাজ প্রতীকে দয়াময় চাকমা পেয়েছেন ৫১১৮ ভোট, চশমা প্রতীকে চন্দ্রজিত দেওয়ান পেয়েছেন ৪৫০৯ ভোট, মো. মনিরুল ইসলাম বই প্রতীকে ভোট পেয়েছেন ৪১২২, দুর্গেশ্বর চাকমা টিউবওয়েল পেয়েছেন ২৯১৪ ও তালা প্রতীকে মো. রিদওয়ানুল হক সেলিম ২৪২১ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রজাপতি প্রতীকে রিতা চাকমা ২০৭৯৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী নাসরিন আক্তার সেলাই মেশিন প্রতীকে পেয়েছেন ৫২৭৩ ভোট এবং মনিকা আক্তার কলস প্রতীকে পেয়েছেন ৪৫৫২ ভোট।

বরকলে ভাইস চেয়ারম্যান পদে জ্ঞান জ্যোতি চাকমা টিউবওয়েল প্রতীকে ১৩০৫৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাাচিত হয়েছেন তার একমাত্র প্রতিদ্ব›দ্বী পুলিন বিহারী চাকমা পেয়েছেন ৪১৭১ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীকে সুচরিতা চাকমা ১২৩৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্ব›দ্বী রাখী চাকমা পেয়েছেন ৫১৫২ ভোট।

কাউখালীতে লা থোয়াই মারমা বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে সাতটি হেলিসর্টিং কেন্দ্র থাকায় জুরাছড়ি উপজেলা পরিষদের বিস্তারিত ফলাফল পাওয়া যায়নি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions