শিরোনাম
চীন-ভারত উত্তেজনা ও সম্ভাব্য যুদ্ধ এবং বাংলাদেশের অবস্থান: একটি ভূ-রাজনৈতিক পর্যালোচনা রাঙ্গামাটি,খাগড়াছড়ি,বান্দরবানসহ ১০ জেলায় ওলামা দলের কমিটি বিলুপ্ত চার হাজার কোটির প্রকল্পে বছরে গচ্চা ৫শ কোটি চলমান অস্থিরতায় পোশাকশিল্পের ক্ষতি ৪০ কোটি ডলার ১৫ চিনিকলে উৎপাদন হয় চাহিদার ১ শতাংশ, ঋণ ৯ হাজার কোটি! সাজেদার দুই পুত্রের সম্পদের পাহাড় সংস্কার সংলাপে আ.লীগ ও শরিকদের নিষিদ্ধের দাবি শিক্ষাবোর্ডের সনদ ও নম্বরপত্রের সম্মানীতে লুট শতকোটি টাকা ওবায়দুল কাদেরের খোঁজ দিতে পারলে ‘পুরস্কার’ দেবেন স্বরাষ্ট্র উপদেষ্টা রিজার্ভে হাত না দিয়ে দেড় বিলিয়ন ডলার ঋণ কীভাবে শোধ হলো

রাঙ্গামাটির সাংবাদিক ওমর ফারুক মুছা আর নেই!

রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ১০০ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- দীর্ঘদিন ধরে ফুসফুস ও ডায়াবেটিস জটিলতায় ভুগে অবশেষে মারা গেলেন রাঙ্গামাটির লংগদু উপজেলা প্রেসক্লাব সভাপতি ও বাংলাদেশ বেতার এবং জাতীয় দৈনিক আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি ওমর ফারুক মুছা।

বৃহস্পতিবার (২ মে) বিকেল ৪টায় চট্টগ্রামের আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে নিভীর পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে সাংবাদিক মুছা স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সাংবাদিক ওমর ফারুক মুছা (৪৮) লংগদু উপজেলায় সাংবাদিকতা শুরু করেন। তিনি বর্তমানে লংগদু প্রেসক্লাব সভাপতি, বাংলাদেশ বেতার ও আজকের পত্রিকার লংগদু প্রতিনিধি। সাংবাদিকতার দীর্ঘ জীবনীতে স্থানীয় পত্রিকা, দৈনিক সুপ্রভাত বাংলাদেশসহ বিভিন্ন গণমাধ্যমে লংগদু উপজেলা থেকে প্রতিনিধি হিসেবে যুক্ত ছিলেন।

এ দিকে সাংবাদিক ওমর ফারুক মুছার আকস্মিক মৃত্যুতে শোক জানিয়েছে রাঙ্গামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি ওপার্বত্য চট্টগ্রামের সর্বপ্রথম অনলাইন দৈনিক chtnews24.com এর সম্পাদক এসএম শামসুল আলম, রাঙ্গামাটি প্রেসক্লাব,লংগদু প্রেসক্লাব, রাঙ্গামাটি সাংবাদিক সমিতি, রাঙ্গামাটি সাংবাদিক ইউনিয়ন, রাঙ্গামাটি সাংবাদিক ফোরাম,কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন এবং সাধারণ সম্পাদক ঝুলন দত্ত সহ প্রেসক্লাবের সকল সদস্য গভীর শোক প্রকাশ করেছেন।দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ দীঘিনালার সকল সংবাদকর্মীগণ তার আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।লংগদু প্রেসক্লাব সাধারণ সম্পাদক আরমান খান বলেন, তিনি দীর্ঘদিন ধরে ফুসফুস ও ডায়াবেটিস জটিলতায় ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামে মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আমাদের একজন সহকর্মীকে অকালে হারালাম। আজ শুক্রবার (৩ মে) নামাজে জানাজা শেষে লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়নে সাংবাদিক ওমর ফারুক মুছার নিজ গ্রামে তাকে দাফন করা হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions