শিরোনাম
রাষ্ট্র সংস্কারে সহায়তায় বিএনপির ৬ কমিটি রাঙ্গামাটিতে এবার ৪৪ পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসব রাঙ্গামাটিতে এক দফা দাবিতে তিন ঘণ্টার কর্মবিরতি নার্সদের পাহাড়ের পরিস্থিতির জন্য প্রতিবেশী একটি দেশের গোয়েন্দা সংস্থা সক্রিয়ভাবে জড়িত: ওয়াদুদ ভূইয়া কামাল চৌধুরী, মেজবাহ উদ্দীনসহ চারজন গ্রেপ্তার পানির নিচে রাঙ্গামাটির ঝুলন্ত সেতু,৪০ দিন ধরে ডুবে থাকায় ক্ষতির মুখে পর্যটন খাত শাজাহান খানের অনুসারী পরিবহন শ্রমিকরা বেপরোয়া যানজটের ভোগান্তিতে নাকাল নগরবাসী শৃঙ্খলা ফেরেনি সড়কে ভারতে জামাই আদরে পলাতক খুনিরা! জাতিসংঘে ইউনূসের সফল দৌত্যে চিন্তায় নয়াদিল্লি মধ্যপ্রাচ্যে যুদ্ধের দামামা

দেশে নব্য বাকশালী শাসন প্রতিষ্ঠিত করতে চাইছে সরকার : ফখরুল

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ১০১ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- নানা অপকর্মের মাধ্যমে আওয়ামী লীগ সরকার দেশে নব্য বাকশালী শাসন প্রতিষ্ঠিত করতে চাইছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেছেন, ডামি সরকারের শত জুলুম-নির্যাতনের মাঝেও বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে আন্দোলন-সংগ্রাম অব্যাহত রেখেছে। জনগণের আন্দোলন কখনো বিফল হয় না, জনগণের বিজয় হবেই ইনশাআল্লাহ।

মঙ্গলবার (২ এপ্রিল) এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। গতকাল সোমবার গভীর রাতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক কমিশনার হারুন উর রশীদ হারুনকে তার বাসভবন থেকে গোয়েন্দা পুলিশ গ্রেপ্তারের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এই বিবৃতি দেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, ৭ জানুয়ারি ডামি নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখলকারী আওয়ামী গণবিচ্ছিন্ন সরকার দেশকে পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে। পবিত্র রমজান মাসেও আইনশৃঙ্খলা বাহিনীর অমানবিকতা ও নিষ্ঠুরতায় বিরোধী নেতা-কর্মীরা গভীর আতঙ্কের মধ্যে দিনযাপন করছে। আওয়ামী শাসকগোষ্ঠী তাদের অবৈধ ক্ষমতা ধরে রাখতে দেশব্যাপী প্রতিদিনই বিএনপিসহ বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর নানা কায়দায় অবর্ণনীয় জুলুম চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, বিরামহীনভাবে বানোয়াট ও ভিত্তিহীন মামলা করে গ্রেপ্তার, ফরমায়েশি সাজা প্রদান ও কারান্তরীণ করে বিরোধী নেতা-কর্মীদের নাজেহাল করা হচ্ছে। তারই অংশ হিসেবে মিথ্যা ও বানোয়াট মামলায় ফরমায়েশি রায়ে দুই বছরের সাজাপ্রাপ্ত হওয়ার কারণে হারুনকে ডিবি পুলিশ গ্রেপ্তার করেছে। অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা বানোয়াট ও রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলা প্রত্যাহার এবং সাজা বাতিলসহ অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানিয়েছেন মির্জা ফখরুল।

এ ছাড়া ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম এবং সদস্যসচিব রফিকুল আলম মজনু পৃথক বিবৃতিতে হারুন উর রশীদ হারুনকে গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions