শিরোনাম
রাষ্ট্র সংস্কারে সহায়তায় বিএনপির ৬ কমিটি রাঙ্গামাটিতে এবার ৪৪ পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসব রাঙ্গামাটিতে এক দফা দাবিতে তিন ঘণ্টার কর্মবিরতি নার্সদের পাহাড়ের পরিস্থিতির জন্য প্রতিবেশী একটি দেশের গোয়েন্দা সংস্থা সক্রিয়ভাবে জড়িত: ওয়াদুদ ভূইয়া কামাল চৌধুরী, মেজবাহ উদ্দীনসহ চারজন গ্রেপ্তার পানির নিচে রাঙ্গামাটির ঝুলন্ত সেতু,৪০ দিন ধরে ডুবে থাকায় ক্ষতির মুখে পর্যটন খাত শাজাহান খানের অনুসারী পরিবহন শ্রমিকরা বেপরোয়া যানজটের ভোগান্তিতে নাকাল নগরবাসী শৃঙ্খলা ফেরেনি সড়কে ভারতে জামাই আদরে পলাতক খুনিরা! জাতিসংঘে ইউনূসের সফল দৌত্যে চিন্তায় নয়াদিল্লি মধ্যপ্রাচ্যে যুদ্ধের দামামা

ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১৩৪ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- ২৫ কোটি টাকা আত্মসাৎ ও পাচারের অভিযোগে করা মামলায় নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসসহ ১৪ বিরুদ্ধে চার্জশিট আমলে গ্রহণ করেছেন আদালত।

মঙ্গলবার (২ এপ্রিল) ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালত শুনানি শেষে এ চার্জশিট গ্রহণ করেন।

একইসঙ্গে মামলাটি বিচারের জন্য ঢাকার বিশেষ জজ আদালত-৪ এ বদলি করা হয়েছে। আগামী ২ মে অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য করেন।

এর আগে গত ৩ মার্চ ড. মুহাম্মদ ইউনূস আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার স্থায়ী জামিন মঞ্জুর করেন।

গত ১ ফেব্রুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

এ মামলার আসামিরা হলেন-গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূস, ব্যবস্থাপনা পরিচালক মো. নাজমুল ইসলাম, পরিচালক ও সাবেক ব্যবস্থাপনা পরিচালক মো. আশরাফুল হাসান, পরিচালক পারভীন মাহমুদ, নাজনীন সুলতানা, মো. শাহজাহান, নূরজাহান বেগম ও পরিচালক এস. এম হাজ্জাতুল ইসলাম লতিফী, অ্যাডভোকেট মো. ইউসুফ আলী, অ্যাডভোকেট জাফরুল হাসান শরীফ, গ্রামীণ টেলিকম শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. কামরুজ্জামান, সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ হাসান ও প্রতিনিধি মো. মাইনুল ইসলাম, দপ্তর সম্পাদক কামরুল ইসলাম।

গত বছরের ৩০ মে গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ ৬ হাজার ৭৮০ টাকা আত্মসাতের অভিযোগে নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূসসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে দুদক।

সংস্থার উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions