শিরোনাম
বান্দরবানের সীমান্ত দিয়ে মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে রাঙ্গামাটিতে সাংগ্রাই জল উৎসব অনুষ্ঠিত খাগড়াছড়িতে আ.লীগ নেতার বাড়িতে সন্ত্রাসী হামলা, সড়কে যান চলাচল বন্ধ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩ জনের নাম-পরিচয় পাওয়া গেছে বারতে পারে মৃত্যুের সংখ্যা বৈশ্বিক স্বাধীনতা সূচকে ১৬৪ দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১ কঠোর অবস্থানে ইরান, হামলার পাল্টা হামলা হবে ভয়াবহ, জবাব দেয়া হবে কয়েক সেকেন্ডেে রাঙ্গামাটি ৪ উপজেলায় নির্বাচনে: মনোনয়নপত্র জমা দিলেন ৩৭ জন টেস্ট পরীক্ষার নামে বাড়তি ফি আদায় করা যাবে না: শিক্ষামন্ত্রী বিশ্বকাপ নিয়ে বেশি প্রত্যাশার দরকার নেই বলছেন শান্ত বান্দরবানের ৪ উপজেলায় নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন ৩২ জন

রাজনীতিতে নাম লেখাচ্ছেন সানিয়া মির্জা!

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৩৮ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- ভারতীয় সাবেক পেশাদার টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা। খেলার পাশাপাশি সর্বদা চর্চায় থাকেন। সম্প্রতি সাবেক পাক ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর থেকে সানিয়ার নাম রোজ শিরোনামে উঠে আসে। তার সবকিছুতেই নজর থাকে ভক্তদের। এবার গুঞ্জন উঠেছে ভারতের লোকসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন এই টেনিস সুন্দরী?

এর মধ্য দিয়ে ভারতের রাজনীতিতে আসছেন সানিয়া। গুঞ্জন রয়েছে কংগ্রেসের প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেবেন সানিয়া মির্জা।

ভারতীয় গণমাধ্যমের দাবি, বুধবার (২৭ মার্চ) চারটি রাজ্যের লোকসভার প্রার্থী চূড়ান্ত করতে বৈঠকে বসেছিল কংগ্রেস। গোয়া, তেলেঙ্গানা, উত্তরপ্রদেশ ও ঝাড়খণ্ডের বেশ কয়েকটি আসনে ঘোষণা করা হয়েছে প্রার্থীর নাম। জল্পনা-কল্পনা চলছে লোকসভার নির্বাচনে কংগ্রেসের প্রার্থী হতে পারেন সানিয়া।

দেশটির গণমাধ্যমের তথ্য বলছে, কংগ্রেসেরে দলীয় সূত্রে খবর, হায়দরাবাদের মতো গুরুত্বপূর্ণ আসনে প্রার্থী হিসেবে ভাবা হচ্ছে টেনিস সুন্দরীর নাম। নেতাদের কাছে তার নাম প্রস্তাব করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহার উদ্দিন। যিনি সানিয়া মির্জার আত্মীয়।

পারিবারিক সূত্রে বহুদিন ধরে আজহারউদ্দিনের সঙ্গে ঘনিষ্ঠতা রয়েছে সানিয়া। আর দীর্ঘদিন ধরে কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত আজহার। গত বছর তেলেঙ্গানার বিধানসভা নির্বাচনে কংগ্রেসের প্রার্থী ছিলেন তিনি। এ রাজ্যে কংগ্রেস সরকার গঠন করলে নির্বাচনে হেরে যান আজহার।

হায়দরাবাদে বাজিমাত করতে ভারতের সফলতম নারী টেনিস তারকার জনপ্রিয়তাকে কাজে লাগানো কথা ভাবছে কংগ্রেস। ১৯৮৪ সাল থেকে হায়দরাবাদ এই কেন্দ্রটি ওয়াইসিদের দখলে রয়েছে। বর্তমানে সেখানকার নির্বাচিত সদস্য হচ্ছেন এআইএমআইএমের আসাদউদ্দিন ওয়াইসি। এরই মধ্যেই ওই কেন্দ্রের জন্য প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি আর বিআরএস। এ কেন্দ্রে সানিয়া মির্জাকে প্রার্থী করে চমক দেওয়ার কথা ভাবছে কংগ্রেস।

 

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions