শিরোনাম
রাঙ্গামাটিতে লিগ্যাল এইডে প্রান্তিক মানুষ পাচ্ছেন আইনি সেবা শেষ হচ্ছে তিন গুরুত্বপূর্ণ কর্মকর্তার চাকরির মেয়াদ বৈঠকের নামে পাহাড়ে ‘প্রমোদভ্রমণ’ সংসদীয় কমিটির,আলোচনায় স্থান পায়নি বর্তমান অশান্ত পরিস্থিতি দক্ষিণে ‘ডায়াবেটিক ধানের’ প্রথম চাষেই বাম্পার ফলন, বীজ পাবেন কই? নুসিরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, শিশুসহ নিহত ৮ চিকিৎসা সুরক্ষা আইন জরুরি,‘শো মাস্ট গো অন’ পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ রাঙ্গামাটির বাঘাইছড়ি ফুটবল অ্যাকাডেমির ৩য় বর্ষপূর্তি উদ্‌যাপন “ত্রিদিব রায়: পশ্চিম পাকিস্তানের শেষ রাজা’’ বিসিএস পরীক্ষা না দিতে পেরে রাস্তায় গড়াগড়ি পরীক্ষার্থীর

রাঙ্গামাটির লংগদু সেনা জোনের উদ্যোগে মাসব্যাপী কম্পিউটার প্রশিক্ষণের সনদ বিতরণ

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৪৪ দেখা হয়েছে

রাঙ্গামাটি:-পাহাড়ি বাঙালি দুর্গম এলাকার শিক্ষার্থীদের কথা চিন্তা করে আইসিটিতে পারদর্শী এবং ডিজিটাল মিডিয়া সম্পর্কে জ্ঞান রাখতে গত ৩ মার্চ মাসব্যাপী কমিউনিটি কম্পিউটার কোর্সের আয়োজন করে লংগদু জোন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বেলা ১১ টায় লংগদু জোনের কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে পাহাড়ি বাঙালি ৩০ জন প্রশিক্ষণার্থীর মাঝে মাসব্যাপী কমিউনিটি কম্পিউটার প্রশিক্ষণ কোর্স শেষে সনদ প্রদান করা হয়।

লংগদু জোনের কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে লংগদু জোনের উপ-অধিনায়ক মেজর আহমদ ফারসাদ কবির প্রশিক্ষণার্থীদের হাতে কম্পিউটার সনদ তুলে দেন। সনদ বিতরণ কালে অন্যান্য সেনা কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসময় তিনি বলেন, বর্তমান সময়ে পড়া লেখার পাশাপাশি কম্পিউটার জানাটা আবশ্যক। অত্র দুর্গম এলাকার ছাত্র ছাত্রীদের কথা চিন্তা করে লংগদু জোন এই কমিউনিটি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের আয়োজন করেছে। আশা করি আমাদের এই আয়োজনে ছাত্র ছাত্রীরা উপকৃত হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions