শিরোনাম
রাঙ্গামাটি খাগড়াছড়ি পরিস্থিতি শান্ত আবার চালু হচ্ছে বন্ধ করে দেওয়া গণমাধ্যমগুলো পার্বত্য ইস্যুতে বাংলাদেশের সঙ্গে সম্পর্কের অবনমন চায় ভারতের চাকমারা “পাহাড়ে সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় বিদেশী শক্তি ও পতিত সরকারের ইন্ধন রয়েছে”ভবিষ্যতে আইনশৃঙ্খলা অবনতির চেষ্ঠাকারিদের হাত ভেঙ্গে দেওয়া হবে রাঙ্গামাটিতে তিন ক্যাটাগরিতে হবে ভোটার নিবন্ধন রাঙ্গামাটিতে অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি রাঙ্গামাটিতেও অগ্নিসংযোগ ব্যাপক ভাংচুর ও তান্ডব-লীলা মামুন হত্যাকান্ড: দীঘিনালা পাহাড়ি বাঙালি সংঘর্ষ, বাড়িঘরে ও দোকানপাটে আগুন দিলো কারা? উত্তপ্ত তিন পার্বত্য জেলা, যা জানালো আইএসপিআর রাঙ্গামাটিতে পরিবহন ভাঙচুরের প্রতিবাদে যানবাহন চলাচল বন্ধ ঘোষণা

রাঙ্গামাটিতে ১০দিন পর গরু ও ছাগলের মাংস বিক্রি শুরু

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১১৭ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটিতে ১০দিন বন্ধ রাখার পর আজ থেকে পুণরায় সরকার নির্ধারিত মূল্যে বাজরে গরু ও ছাগল মাংস বিক্রি শুরু হয়েছে। ক্রেতারা শহরের ৮টি মাংশের দোকান থেকে গরুর মাংস ৭০০ টাকা ও ছাগল ৯০০ টাকা দরে কিনতে পারছেন।
রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য যৌক্তিক ও সহনীয় রাখতে এক সপ্তাহ আগে রাঙ্গামাটি জেলা প্রশাসন জেলায় গরুর মাংস খুচরা পর্যায়ে ৭০০ টাকা ও ছাগল ৯০০ টাকা বিক্রির নির্দেশনা দেয়। এ দাম ঠিক করে দেয়ার পর ১২ মার্চ থেকে জেলা শহরে গরু ও ছাগলের মাংস বিক্রি বন্ধ করে দেন ব্যবসায়ীরা। এতে বিপাকে পড়ে সাধারণ ক্রোতারা।
১০দিন বন্ধ রাখার পর সরকার নির্ধারিত মূল্যে শহরের বাজার গুলোতে আজ থেকে পুণরায় গরু ও ছাগলের মাংস ৭০০ টাকা ও ছাগল ৯০০ টাকা দরে বিক্রি শুরু হয়েছে । এছাড়া বাজরে ব্রয়লার মুরগী ২০০, সোনালী ৩৩০ ও দেশি মুরগী ৫২০টাকা দরে বিক্রি হচ্ছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions