শিরোনাম
উত্তপ্ত তিন পার্বত্য জেলা, যা জানালো আইএসপিআর রাঙ্গামাটিতে পরিবহন ভাঙচুরের প্রতিবাদে যানবাহন চলাচল বন্ধ ঘোষণা পরিস্থিতি পর্যবেক্ষণে আজ পাহাড়ে আচ্ছেন তিন উপদেষ্টা অশান্ত পার্বত্য চট্টগ্রাম নিহত ৪ লেবানন থেকে ইসরায়েলে ১৭ হামলা দলে বিশৃঙ্খলা রোধে স্মার্ট অ্যাকশনে তারেক রহমান,আগামী সপ্তাহে ৩ জেলায় সমাবেশ সাবেক মন্ত্রী ও এমপিদের বিরুদ্ধে সাড়ে ৭শ মামলা,রাঙ্গামাটি,বান্দরবানসহ ছয় জেলায় এখনো মামলা হয়নি দেশের ৩ অঞ্চলে হিট ওয়েভের শঙ্কা চট্টগ্রামে হাতকড়া পরে ফিরল সাবেক এমপি ফজলে করিম খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি,অর্ধশতাধিক দোকানপাটে আগুন

পদোন্নতি পাওয়া ছয় অতিরিক্ত আইজিপির পদায়ন

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪
  • ৭৯ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:-সদ্য পদোন্নতি পাওয়া পুলিশের ছয় অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকে (অতিরিক্ত আইজিপি) পদায়ন করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন দেওয়া হয়েছে।

পদায়ন করা কর্মকর্তাদের মধ্যে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি দেবদাস ভট্টাচার্য্যকে রেলওয়ে পুলিশের প্রধান করা হয়েছে। ট্যুরিস্ট পুলিশের প্রধানের দায়িত্ব দেওয়া হয়েছে রাজশাহীর সারদায় অবস্থিত পুলিশ একাডেমির প্রিন্সিপাল মীর রেজাউল আলমকে।

ওই প্রজ্ঞাপন অনুযায়ী, পদোন্নতির পর পুলিশ সদর দপ্তরে থাকা খন্দকার লুৎফুল কবিরকে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত আইজিপি, এন্টি টেররিজম ইউনিটের প্রধান মোহা. আবদুল আলীম মাহমুদকে নৌ পুলিশের প্রধান, হাইওয়ে পুলিশ থেকে মো. মাসুদুর রহমান ভূঞাকে দায়িত্ব দেওয়া হয়েছে পুলিশ একাডেমির প্রিন্সিপাল হিসেবে।
পদোন্নতি পাওয়া ছয় অতিরিক্ত আইজিপির পদায়ন
ডিএমপির এসি পদমর্যাদার এক কর্মকর্তার পদায়ন

এ ছাড়া পদোন্নতির পর পুলিশ সদর দপ্তরে থাকা মো. তৌফিক মাহবুব চৌধুরীকে পুলিশ সদর দপ্তরেই অতিরিক্ত আইজিপি হিসেবে পদায়ন করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions