শিরোনাম
আন্তর্জাতিক সংস্থা কানেক্ট বাংলাদেশ ইন্টারন্যাশনাল(সিবিআই) ইউকে এর কার্যকরি কমিটি গঠিত বিতর্কে জড়ালেন রাষ্ট্রপতি, বাড়ছে পদত্যাগের চাপ কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে একই পরিবারের তিন সদস্যকে গুলি করে হত্যা চট্টগ্রামের বাঁশখালীতে কাপড় ইস্ত্রি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শিক্ষার্থীর মৃত্যু দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা? পদত্যাগপত্রের খোঁজ শাজাহান খানের ২৪ হাজার কোটি টাকার চাঁদাবাজি দুর্নীতির টাকায় ব্যাংক বানিয়েছেন আনিসুল,অবৈধ উপার্জনের প্রধান উৎস ছিল নিয়োগ-বাণিজ্য মিরপুরে ঘুরে দাঁড়াতে পারবে তো বাংলাদেশ! এস আলম ও সাইফুজ্জামানের সম্পদ বাজেয়াপ্তের প্রক্রিয়া শুরু,পাচারের অর্থ ফেরত আনার উদ্যোগ

ডেভিডের শেষ তিন বলের ঝলকে জিতল অস্ট্রেলিয়া

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪৭ দেখা হয়েছে

ক্রীড়া ডেস্ক:- জেতার জন্য শেষ ওভারে অস্ট্রেলিয়ার প্রয়োজন ছিল ১৬ রান। একে তো কঠিন সমীকরণ তা আরও কঠিন করে তুলেছিলেন নিউজিল্যান্ডের বোলার টিম সাউদি প্রথম তিন বলে মাত্র তিন রান দিয়ে। কিন্তু পরের তিন বলে টিম ডেভিড কঠিন সমীকরণকে সহজ বানিয়ে ম্যাচ জেতায় অস্ট্রেলিয়াকে।

মাত্র ১০ বলে ৩১ রানের ঝোড়ো ইনিংসের সুবাদে স্বাগতিক নিউজিল্যান্ডকে সিরিজের প্রথম টি–টোয়েন্টিতে ৬ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। এ দিন ডেভিডের সঙ্গে ৪৪ বলে ৭২ রানে অপরাজিত ছিলেন অস্ট্রেলিয়া অধিনায়ক মার্শ। এই রানের পাশাপাশি বল হাতে ১ উইকেট শিকার করে মার্শ হয়েছেন ম্যাচসেরা।

বুধবার (২১ ফেব্রুয়ারি) নিউজিল্যান্ডের ওয়েলিংটনের স্কাই স্টেডিয়ামে টশ জিতে আগে ব্যাট করে কিউইরা বোর্ডে জমা করেছিল ২১৫ রানের চ্যালেঞ্জিং স্কোর। বিশাল এই লক্ষ্য তাড়ায় শেষ দুই ওভারে সফরকারীদের দরকার পড়ে ৩৫ রান।

১৮তম ওভারে অ্যাডাম মিলনের প্রথম তিন বলে মাত্র ৩ রান দিয়ে চাপে পরে যায় অজিরা। তবে শেষ তিন বলে ডেভিড একটি চার ও দুটি ছয় মেরে শেষ ওভারের প্রয়োজন ১৬ রানে নামিয়ে আনেন।

পরের ওভার করতে আসা সাউদির প্রথম তিন বলের দৃশ্যপটও একই। কিন্তু পরের তিন বলে বাকি কাজ ঠিকঠাক সেরে নেওয়ায় জয় নিয়ে মাঠ ছাড়ে অস্ট্রেলিয়া।

এর আগে, ঘরের মাঠে টসে জিতে ব্যাট করতে নামা নিউজিল্যান্ড ডেভন কনওয়ে ও রাচিন রবীন্দ্রর ব্যাটে ভর করে স্কোরবোর্ডে জমা করে ২১৫ রান। কনওয়ে ৪৬ বলে ৬৩ আর রাবীন্দ্র খেলেন ৩৫ বলে খেলেন ৬৮ রানের ইনিংস।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions