উইলিয়ামসন-রাচিনের সেঞ্চুরিতে নিউজিল্যান্ডের দাপট

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৭ দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক:- দেশের ঘরোয়া টি-টোয়েন্টি লিগে খেলতে নিউজিল্যান্ড সফর থেকে সরে দাঁড়িয়েছেন দক্ষিণ আফ্রিকার নিয়মিত খেলোয়াড়রা। তাতে করে মাউন্ট মঙ্গানুই টেস্টে একসঙ্গে ছয়জনের অভিষেক হয়েছে। দ্বিতীয় সারির এই দলটি টসে জিতে নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠিয়ে চাপে পড়েছে। রাচিন রবীন্দ্র ও কেন উইলিয়ামসনের অপরাজিত সেঞ্চুরিতে তাদের শাসন করছে কিউইরা। ২ উইকেটে ২৫৮ রান তাদের।

উইলিয়ামসন তার ৩০তম টেস্ট সেঞ্চুরির দেখা পেয়েছেন। ২৫৯ বল খেলে ১১২ রানে অপরাজিত তিনি। রাচিন প্রথমবার তিন অঙ্কের ঘরে, ২১১ বলে ১১৮ রানে অপরাজিত এই ব্যাটার।

দিন শেষে দুজনের জুটি ২১৯ রানের। সোমবার আর ৩৮ রান যোগ করতে পারলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিউজিল্যান্ডের যে কোনও উইকেটে সর্বোচ্চ জুটি হবে।

বে ওভালের সবুজ পিচে টস জিতে ফিল্ডিং নিয়ে শুরুটা ভালো করেছিল দক্ষিণ আফ্রিকা। নিজের প্রথম বলে ডেভন কনওয়েকে এলবিডব্লিউ করেন সিমার শেপো মোরেকি। ডেন প্যাটার্সন টম ল্যাথামকে প্যাভিলিয়নে পাঠালে নিউজিল্যান্ডের স্কোর হয় ২ উইকেটে ৩৯।

উইলিয়ামসন ও রাচিনের কেউই দিন শেষ করতে পারতেন না। রুয়ান ডি সোয়ার্ডটের বলে এক্সট্রা কভারে এডওয়ার্ড মুরে উইলিয়ামসনের ক্যাচ ফেলে দেন যখন তার রান ৪৫। সোয়ার্ডট আরেকবার দুর্ভাগ্যের শিকার। ডুয়ান্নে অলিভিয়ের স্কয়ার লেগে ৮০ রানে রাচিনের ক্যাচ ফেলে দেন।

উইলিয়ামসন ও রাচিনের ক্যাচ ফেলে দেওয়ার খেসারত দিতে হয়েছে দক্ষিণ আফ্রিকাকে। স্কোরবোর্ড বলছে সেই কথাই।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions