শিরোনাম
বিশ্ববিদ্যালয়গুলো খোলার আগে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনার উদ্যোগ কোটা সংস্কার আন্দোলন চিকিৎসাধীন তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৬,ছুটির দিনেও রাজধানী ফাঁকা এএসআই মোক্তাদিরের ওপর নৃশংসতায় স্তব্ধ পরিবার সারা দেশে অভিযান,এলাকা ভাগ করে ‘ব্লক রেইড’ ‘গুলি আর কারা করবে, আমরা নিরস্ত্র ছিলাম’-মিফতাহ সিদ্দিকী ‘এত মৃত্যু দেখে কেউ চুপ থাকতে পারে না’ কোটা বিক্ষোভ দমনের পর প্রান্তসীমায় বাংলাদেশ,ক্রাইসিস গ্রুপের রিপোর্ট নতুন নির্বাচন দাবি ড. ইউনূসের গণতন্ত্রে রাষ্ট্রের মালিক জনগণ ফেসবুক খুলবে কবে? এই মাধ্যম এখন আন্তর্জাতিকভাবে জাতিসংঘ ঘোষিত মৌলিক মানবাধিকার দেশব্যাপী সাঁড়াশি অভিযান ৫৫০ মামলা ৬ হাজারের বেশি গ্রেপ্তার

রাঙ্গামাটিতে ১০০ লিটার মদসহ দুই নারী আটক

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ১৮৮ দেখা হয়েছে

রাঙ্গামাটি; -রাঙ্গামাটির লংগদুতে একশ লিটার চোলাই মদসহ মাদক কার্বারী দুই নারীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ জানুয়ারি) মদ উদ্ধার ও আটকের বিষয়টি নিশ্চিত করেন লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ।

লংগদু থানা সূত্র জানায়, শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা রাতে উপজেলার ভাসাইন্যাদম ইউনিয়নের খাগড়াছড়ির বাজারের কাছেই ইসাহাক পাড়াতে অভিযান চালিয়ে একশ লিটার চোলাই মদসহ তাদেরকে আটক করে পুলিশ ।

জানা যায়, বিক্রির উদ্দেশ্যই পাহাড়ি মাদক কারবারিদের কাছ থেকে একশ লিটার দেশীয় চোলাই মদ কিনে মজুদ করেছিলো তারা। পুলিশের অভিযান টের পেয়ে অন্যান্য সদস্যরা সরে পরলেও মদের সাথে জড়িত দুই নারীকে আটক করে পুলিশ ।

লংগদু থানার পরিদর্শক (ওসি তদন্ত) মো. জালাল উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই জয়নাল আবেদীনের নেতৃত্বে এএসআই ইকবাল উদ্দিন ও এএসআই জোমায়েত হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দেশীয় একশ লিটার সোলাই মদ সহ তাদেরকে আটক করা হয়েছে।

লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন রশীদ বলেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টালারেন্স। লংগদুতে মাদক কারবারিদের তৎপরতা কমাতে মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। মাদকসহ আটককৃত দুই নারীর বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে এবং তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।রাঙ্গামাটিতে ১০০ লিটার মদসহ দুই নারী আটক

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions