শিরোনাম
লেবাননে গত ২৪ ঘণ্টায় আরো ১০৫ জন নিহত দুই জমজ ভাইয়ে দ. আফ্রিকার বিপক্ষে আয়ারল্যান্ডের ইতিহাস হাসিনার এজেন্ডায় মাঠে শিল্পসচিব সরকারের ক্ষতি ৪শ’ কোটি টাকা,সৃষ্টি করা হচ্ছে কৃত্রিম সার সঙ্কট! ভারতকে বলছি, পাহাড়ে উস্কানি দিবেন না -হাফিজ প্রশাসনের গুরুত্বপূর্ণ পদে আওয়ামী লীগপন্থীরাই,অন্তবর্তীকালীন সরকারের ভাবমর্যাদা নষ্ট হওয়ার শঙ্কা দ্বৈত ভোটার নিয়ে বিপাকে ইসি,২০১৮ সালে ছিল ২ লাখ,বর্তমানে ৫ লাখ ছাড়িয়ে গেছে গ্রাহককে শোষণ করে হরিলুট সর্বাত্মক যুদ্ধের মুখে মধ্যপ্রাচ্য! লেবাননের পর ইয়েমেন ও সিরিয়ায় ইসরায়েলি হামলা হিজবুল্লাহপ্রধানকে হত্যার বদলার ঘোষণা ইরানের লেবাননের পর এবার ইয়েমেনে হামলা ইসরায়েলের অন্তর্বর্তী সরকারকে জাতীয় সরকারে রূপ দেওয়া উচিত

রাজধানীতে এবি পার্টির গণশপথ

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪
  • ১২০ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী সংসদ সদস্য ও নতুন মন্ত্রিসভার সদস্যদের শপথ প্রত্যাখ্যান করে ‘গণশপথ’ অনুষ্ঠানের আয়োজন করেছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)। এ সময় তারা ‘গণতন্ত্র, মানবাধিকার ও সুশাসন ভিত্তিক বাংলাদেশ’ গড়ার প্রত্যয় জানান। শপথে তাদের প্রতিবাদ ও প্রতিরোধ চালিয়ে যাওয়ার অঙ্গীকারসহ দেশবাসীকে নতুন শপথে বলীয়ান হওয়ার আহ্বান জানানো হয়।

এবি পার্টির আহ্বায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরীর সভাপতিত্বে মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেল ৩ টায় রাজধানীর বিজয় নগরে বিজয়-৭১ চত্বরে এ গণশপথ অনুষ্ঠিত হয়। এবি পার্টির নেতা-কর্মীরা ছাড়াও নির্বাচন বর্জনকারী বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা এই গণশপথে অংশ নেন।

এএফএম সোলায়মান চৌধুরী ও বিভিন্ন দলের নেতারা যৌথভাবে উপস্থিত জনতাকে গণশপথ পাঠ করান। এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জুর সঞ্চালনায় গণশপথ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এবি পার্টির যুগ্ম আহবায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার। গণশপথে সংহতি জানিয়ে বক্তব্য দেন গণতন্ত্র মঞ্চের নেতা ও নাগরিক ঐক্যের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ কায়সার, ভাসানী অনুসারী পরিষদের সদস্যসচিব হাবিবুর রহমান রিজু, জাগপার সহসভাপতি ও ১২ দলের সমন্বয়ক রাশেদ প্রধান, এবি পার্টির যুগ্ম আহ্বায়ক বিএম নাজমূল হক ও এবি পার্টির যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions