শিরোনাম
মূল্যবান খনিজের লোভে আফগানিস্তানকে কাছে টানছে চীন রাঙ্গামাটির কাপ্তাই বাজারে পাহাড়ের সুস্বাদু আম্রপালি আলীকদমে ম্যালেরিয়া ও ডায়রিয়ার প্রকোপ: দুই সপ্তাহে আক্রান্ত ৪৮ জন : ১ জনের মৃত্যু আসছে সাইক্লোনের ‘দোল রাঙ্গামাট্টে’ ‘আমি আর পারছি না’ স্ট্যাটাস দিয়ে নারী চিকিৎসকের আত্মহত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি রাঙ্গামাটির বাঘাইহাট ব্যাটালিয়নের আওতাধীন দুর্গম এলাকায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান খাগড়াছড়িতে পেইড ভলান্টিয়ার কার্যক্রম বন্ধের আদেশ স্থগিত চেয়ে মানববন্ধন মেডিকেলছাত্রের নেতৃত্বে ফেসবুকে যৌন ব্যবসা, সাত বছরে আয় শত কোটি খাগড়াছড়ির মা‌টিরাঙ্গায় বাঙালিদের উপর ইউপিডিএফ’র হামলা

হয়রানির শিকার রাধিকা

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ১২৩ দেখা হয়েছে

বিনোদন ডেস্ক:- অভিনেত্রী রাধিকা আপ্তে চরম হয়রানির শিকার হয়েছেন। তিনি চার ঘণ্টা আটকে ছিলেন বিমানবন্দরে। তিক্ত অভিজ্ঞতার কথা বিমানবন্দর থেকেই ইনস্টাগ্রামে বেশকিছু ছবি ও ভিডিও পোস্ট করে জানিয়েছেন তিনি। তবে, কোন বিমানবন্দর কিংবা কোন বিমান সংস্থা তা উল্লেখ করেননি তিনি। এই অভিনেত্রী জানান, ফ্লাইট ছাড়তে দেরি হওয়ার কথা জানানোর পর বিমানবন্দরের অ্যারোব্রিজে তালাবন্ধ করে রাখা হয় ফ্লাইটের যাত্রীদের। সেখানে কোনো খাবার পানি ও টয়লেটের ব্যবস্থা ছিল না। নিরাপত্তার কারণ দেখিয়ে দরজাও খোলা হয়নি। তার পোস্ট করা প্রথম ভিডিওতে তালাবন্ধ কাঁচের দরজার ভেতর আটকে পড়া যাত্রীদের দেখা যায়। যাদের কয়েকজন নিরাপত্তাকর্মীদের সঙ্গে কথা বলছিলেন। পরের ছবিগুলোতে মেঝেতে বসে থাকতে দেখা যায় রাধিকাকে।

পোস্টের ক্যাপশনে যাত্রীদের ভোগান্তির কথা তুলে ধরেন তিনি। উল্লেখ্য, ঘন কুয়াশার কারণে ভারতের উড়োজাহাজ চলাচলে সমস্যার কয়েকটি ঘটনা জানা গেছে। এরমধ্যে গত শনিবার সকালে ঘন কুয়াশার কারণে ভারতের মুম্বই থেকে গুয়াহাটিগামী ইনডিগো এয়ারলাইন্সের একটি উড়োজাহাজকে ঢাকায় জরুরি অবতরণ করানো হয়েছে। এক বিবৃতিতে ইনডিগো কর্তৃপক্ষ বলেছে, বৈরী আবহাওয়ার কারণে মুম্বই থেকে গুয়াহাটিগামী ইনডিগোর ৬ই ৫৩১৯ ফ্লাইটটি ঢাকার দিকে ঘুরিয়ে দেয়া হয়েছে। ফ্লাইটটিকে ঢাকা থেকে গুয়াহাটিতে ফিরিয়ে নিতে ক্রুদের বিকল্প একটি দলকে আনা হচ্ছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions