শিরোনাম
হেলমেটের মান নির্ধারণ হবে কবে? উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আ.লীগের, আছে শাস্তির বার্তাও রাঙ্গামাটির চন্দ্রঘোনায় পরোয়ানাভুক্ত ৭ আসামি গ্রেফতার খাগড়াছড়ির পানছড়িতে চেংগী নদীতে ডুবে শিশুর মৃত্যু রাঙ্গামাটিতে বজ্রপাতে আরও এক নারীর মৃত্যু মালিকদের লুটপাটে বেসরকারি অনেকগুলো ব্যাংক ধ্বংসের মুখে ফারাক্কার প্রভাবে পদ্মা নদী এখন বিলে পরিনত হয়েছে ভয়-উৎকণ্ঠায় দিন কাটছে মিয়ানমার সীমান্তবাসীর বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় স্থান, কে এই বাংলাদেশি নারী? বান্দরবানের রুমা-থানচিতে ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ জনের রিমান্ড মঞ্জুর

রাষ্ট্র আজ ডান্ডাবেড়িতে আবদ্ধ: মান্না

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৫৬ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- পুরো রাষ্ট্র আজ ডান্ডাবেড়িতে আবদ্ধ বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না। রবিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।
মাহমুদুর রহমান মান্না বলেন, ডান্ডাবেড়ি পরা অবস্থায় বাবার জানাজায় অংশ নিতে ছাত্রদল নেতাকে বাধ্য করার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। পুরো রাষ্ট্র আজ ডান্ডাবেড়িতে আবদ্ধ। শুধুমাত্র বিরোধী দলের রাজনীতি করার অপরাধে পায়ে ডান্ডাবেড়ি পরা অবস্থায় তাকে বাবার জানাজায় অংশ নিতে হলো। এমনকি বাবার কবরে মাটি দেওয়ার সময়ও দেওয়া হয়নি তাকে। শুধুমাত্র অবৈধ ক্ষমতার জন্য মানুষের সঙ্গে এই নিষ্ঠুরতা, এদেশের জনগণ কোনদিন ভুলে যাবে না। ঘৃণার যে বারুদ জমা হচ্ছে মানুষের মনে, তা যে কোনো দিন বিষ্ফোরিত হবে। সেই বিষ্ফোরণের স্ফুলিঙ্গে অবৈধ হাসিনা সরকারের ক্ষমতার মসনদ পুড়ে ছাই হবে।
তিনি আরো বলেন, একতরফা নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখলের উদ্দেশ্যে সরকার বিরোধী রাজনৈতিক কর্মীদের উপর যে দমন, পীড়ন, নির্যাতন চালাচ্ছে তা ইতিহাস ঘৃণাভরে স্মরণ রাখবে। একদিন প্রতিটি নিপীড়নের বিচার হবে, প্রতিটি হত্যার বিচার হবে।

প্রতিটি আঘাতের হিসাব হবে, প্রতিটি গুলির হিসাব হবে। সেই দিন খুব দূরে নয়। ডান্ডাবেড়ি পরা অবস্থায় বাবাকে শেষ বিদায় জানানো নাজমুল মৃধারাই এই আবদ্ধ রাষ্ট্রকে মুক্ত করবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions