শিরোনাম
৩ কোটির ক্যাশ চেক দিয়ে ডিসির পদায়নের বিষয়টি ভিত্তিহীন প্রধান উপদেষ্টার বাসভবনের সাম‌নে ৩৫ প্রত্যাশীদের অবস্থান, টিয়ারশেল নিক্ষেপ উন্নয়নের অংশীদার হলেও ১৫ বছরে শ্রমিকরা ন্যায্য পারিশ্রমিক পাননি— দেবপ্রিয় ৩ বছরে উচ্চ শিক্ষা সম্পন্ন করা প্রায় ১৯ লাখ শিক্ষার্থীর অধিকাংশই বেকার দুই সচিব ও ৬ অতিরিক্ত সচিবকে ওএসডি ২০ হাজারের বেশি বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিলো ভারত সচিবালয়ে হট্টগোল,শাস্তি পাচ্ছেন ১৭ উপসচিব সাভারে শ্রমিকদের সঙ্গে যৌথবাহিনীর সংঘর্ষ, গুলিবিদ্ধ একজনের মৃত্যু বাংলাদেশি নাগরিকদের ভিসা নিয়ে অবস্থান জানাল ভারত ‘পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় সেনাবাহিনী সরকারকে সহযোগিতা করছে’

দর্শক ইউটিউব নির্ভর হয়ে পড়েছেন: অহনা

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪
  • ১৩৫ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- নাটকের কাজ নিয়েই সারা বছর ব্যস্ত থাকেন অভিনেত্রী অহনা রহমান। সম্প্রতি কয়েকটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। অভিনয় ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে তার সঙ্গে কথা বলেছেন মাসুদুর রহমান

নাটকের শুটিং দিয়ে বছর শুরু করলেন?
‘ডিফেক্ট বউ’ নাটকের শুটিং দিয়ে বছর শুরু করেছি। বছরের প্রথম এই নাটকটিতে চমক আছে। এতে আমার চরিত্রের নাম লাকি। এ নাটকে আমার বিপরীতে অভিনয় করেছেন জাহের আলভী। আশা করছি নাটকটি দর্শকদের ভালো লাগবে।

সম্প্রতি আর কী কী কাজ করেছেন?
শুক্রবার নতুন একটি নাটকের শুটিং শুরু করেছি। তবে গত বছরের শেষ দিকে বেশ কয়েকটি নাটকে কাজ করেছি। এর মধ্যে অন্যতম ‘কাবিন’। এই নাটকে আমাকে সম্পূর্ণ নতুন লুকে দেখা যাবে। নাটকে পারুল চরিত্রে আমি নিজেকে পুরোপুরি ভেঙেছি এবং নতুন করে উপস্থাপন করেছি। সত্যি বলতে গত বছরটা আমার জন্য অনেক ভালো গেছে। অনেক নাটকে কাজ করেছি। ২০২৪ সালটাও আমার ভালো যাবে।

অভিনয়ে সাড়া কেমন পাচ্ছেন?
ভালো সাড়া পাচ্ছি। সম্প্রতি আমার অভিনীত ‘সুখের সংসার’ নাটকটি প্রচার হয়েছে। প্রচারে আসা মাত্র দুই সপ্তাহে নাটকটি ৫ মিলিয়ন ভিউ হয়েছে। এটি প্রচারিত আমার সবশেষ নাটকের কথা বলছি। গত বছরে অন্যান্য নাটকের অবস্থাও অনেক ভালো। অভিনয়ে সাড়া পাচ্ছি বলেই কাজের প্রস্তাব পাচ্ছি।

মানের চেয়ে নাটকের সংখ্যাকেই কি গুরুত্ব দিচ্ছেন?
আমি চাই ব্যতিক্রমী গল্পের প্রতি বেশি মনোযোগ দিতে। গতানুগতিক নাটকের বাইরে এসে কাজ করতে চাই। তাই এখন আমি নাটকের কোয়ালিটিকেই গুরুত্ব দিচ্ছি। ইদানীং প্রচারিত আমার নাটকগুলো দেখলেই দর্শক বুঝতে পারবেন আমি কোন ধরনের নাটকে কাজ করছি। কমেডি, সিরিয়াস সব ধরনের গল্পেই কাজ করতে চাই, তবে সেটি হতে হবে মানসম্মত।

নাটকে দর্শক বাড়ছে না কমছে?
আমার মনে হয় আগের তুলনায় নাটকের দর্শক বেড়েছে। এর নেপথ্যে রয়েছে ইউটিউব বা অন্যান্য ডিজিটাল প্ল্যাটফর্ম। মানহীন নাটক, অতিরিক্ত বিজ্ঞাপন প্রচারের জন্য দর্শক টেলিভিশন থেকে মুখ ফিরিয়ে নিলেও ইউটিউবে ঠিকই নাটক দেখে নিচ্ছেন। দর্শক এখন ইউটিউব নির্ভর হয়ে পড়েছেন।

নতুন কোনো ধারাবাহিক নাটক করছেন কি?
বৈশাখী টিভিতে প্রচারিত হচ্ছে ‘হাবুর স্কলারশিপ’। টিপু আলম মিলনের গল্পে নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আল হাজেন। এর বাইরে নতুন কোনো ধারাবাহিকে কাজ করছি না। আপাতত একক নাটক নিয়েই ব্যস্ত আছি।

চলচ্চিত্রে আপনাকে দেখা যাচ্ছে না কেন?
সত্যি বলতে সিনেমায় আমি যে ধরনের গল্পে অভিনয় করতে চাই; সে রকম কাজের প্রস্তাব পাচ্ছি না। অনেক প্রস্তাব আসে কিন্তু মনের মতো হচ্ছে না।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions