গান ‘ছাড়ছেন’ সেলেনা

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ১৫৯ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- সেলেনা বলেন, আমি ভেবেছিলাম এটি মজার হবে, এটি একটি শখ যা আমি সত্যিই উপভোগ করেছি। আমি একজন অভিনেত্রী হতে চেয়েছিলাম। আমি কখনই সম্পূর্ণভাবে গায়ক হওয়ার ইচ্ছা করিনি।

গায়িকা পরিচয়টা হয়তো ইদানিং কিছুটা আড়ালে পড়ে গেছে সেলেনা গোমেজের। এর পরও সমানভাবে মুগ্ধতা ছড়াচ্ছেন তিনি। ভক্তদের কাছে তার পরিচয় সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী হিসেবেই। তবে এবার সঙ্গীতের সঙ্গে সম্পর্কটা সম্ভবত ছেদই হয়ে যাচ্ছে তার।

একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে সোমবার সেলেনা আর মাত্র একটি অ্যালবাম আনার কথা জানিয়েছেন বলে সিএনএন এক প্রতিবেদনে জানিয়েছে।

তিনি বলেছেন, আমার মনে হচ্ছে আমার আর একটি অ্যালবাম আছে। আমি যত বেশি বয়স্ক হচ্ছি, আমি ততই স্থির হওয়ার জন্য কিছু খুঁজে পেতে চাই। একজন অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার চালিয়ে যেতে চান বলে জানান এই পপ তারকা।

অবশ্য শৈশবকাল থেকেই সেলেনো বলে আসছেন তিনি একজন অভিনেত্রীই হতে চেয়েছেন। তবে ডিজনি একটি অ্যালবাম তৈরি করার জন্য তার সঙ্গে যোগাযোগ করেছিল বলেই তার সঙ্গীত জীবন শুরু হয়।

সেলেনা বলেন, আমি ভেবেছিলাম এটি মজার হবে, এটি একটি শখ যা আমি সত্যিই উপভোগ করেছি। আমি একজন অভিনেত্রী হতে চেয়েছিলাম। আমি কখনই সম্পূর্ণভাবে গায়ক হওয়ার ইচ্ছা করিনি।

২০১৩ সাল থেকে সেলেনা তিনটি স্টুডিও অ্যালবাম প্রকাশ করেছেন, যার মধ্যে সম্মিলিতভাবে কাম অ্যান্ড গেট ইট, সেম ওল্ড লাভ এবং লোজ ইউ টু লাভ মি রয়েছে। ২০২২ সালে তিনি গ্র্যামি অ্যাওয়ার্ড অর্জন করেন।

নব্বই দশকের বাচ্চাদের প্রিয় সিরিজ ‘বার্নই অ্যান্ড ফ্রেন্ডস’-এ দিয়ে সেলেনা তার যাত্রা শুরু করেন। শিশু শিল্পী হিসেবে পরিচিত পেতে খুব একটা সময় লাগেনি তার।

এই সফলতার ধারাবাহিকতায় স্পাই কিডস থ্রি, ওয়াকার, টেক্সাস রেঞ্জারের মতো চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। অভিনয় শিল্পী সেলেনা গোমেজ এক পর্যায়ে আত্মপ্রকাশ করেন গায়িকা হিসেবে।

২০০৯ সালে সেলেনা তার ব্যান্ডের প্রথম গানের অ্যালবাম বাজারে নিয়ে আসেন। ‘সেলেনা গোমেজ অ্যান্ড দ্য স্কিন’ সেই অ্যালবামটি মুক্তির পরপরই এক অভাবনীয় সাফল্য অর্জন করে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions