শিরোনাম
খাগড়াছড়িতে স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা: প্রতিবাদে পাহাড়ি-বাঙালি সংঘাত: ১৪৪ ধারা জারি বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে আহতদের পরিবার ও আহতদের খবর নিতে রাঙ্গামাটিতে গেলেন আলী নাজির শাহিন রাঙ্গামাটির সাজেক ভ্রমণে আরও ৩ দিন নিরুৎসাহিত করলো জেলা প্রশাসন ২১০ কিলোমিটার বেগে ধেয়ে আসছে শক্তিশালী টাইফুন ‘ক্রাথন’, আঘাত হানতে পারে যেখানে নির্বাচনের কাউন্ট ডাউন শুরু লেবাননে স্থল হামলা শুরু ইসরায়েলের সেনাবাহিনীর পর এবার ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল নৌ ও বিমানবাহিনী অ্যাসোসিয়েশনে পদ দখল নিয়ে পুলিশ সদরে তুমুল হট্টগোল যেভাবে গায়েব হয় সমবায়ের ১২ হাজার ভরি স্বর্ণ কনস্টেবলের সম্পদের পাহাড়,শরিফ রুবেল, ধামরাই থেকে ফিরে

খাগড়াছড়ির দীঘিনালায় ২মাদক ব্যবসায়ী আটক

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ২৭৪ দেখা হয়েছে

খাগড়াছড়ি :- খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালায় পুলিশের পৃথক ২টি অভিযানে ২মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
বুধবার(৩ জানুয়ারি) বিকেলে পুলিশ অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে পৃথকভাবে ১কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।
আটককৃতরা হলেন, বেতছড়ি এলাকার মো. ফজলুল হক গাজীর ছেলে মো: ফারুক মিয়া (৩০) ও জামতলী বাঙ্গালী পাড়া এলাকার মো: রফিকুল ইসলামের(রফিক কমান্ডার) ছেলে মো: আমিনুর রহমান(২৬)।
দীঘিনালা থানা পুলিশের উপপরিদর্শক মো: কামরুজ্জামান জানান, থানার ওসির নির্দেশ মোতাবেক অভিযান পরিচালনা করে, তাদের আটক করা হয়েছে।
আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ, খাগড়াছড়ি জেলার আইন-শ্ঙ্খলা পরিস্থিতি ও জনজীবন স্বাভাবিক রাখার লক্ষ্যে অত্র জেলায় মাল্টিলেয়ার নিরাপত্তা বেষ্টনীসহ নাশকতা অপতৎপরতা রোধে বিশেষ অভিযান অব্যাহত রেখেছে খাগড়াছড়ি জেলা পুলিশ।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions