সরকার নতুন করে ক্র্যাকডাউনের পরিকল্পনা করছে: জোনায়েদ সাকি

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১২৮ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- গণতন্ত্র মঞ্চের সমন্বয়ক ও গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি বলেছেন, ‘সরকার একদিকে ৭ তারিখে ভোট কেন্দ্রে ভোটারদের হাজির করানোর জন্য হাজার হাজার কোটি টাকা ব্যয় করছে, মানুষকে ভোটকেন্দ্রে যেতে নানাভাবে হুমকি দিচ্ছে। অন্যদিকে বিরোধিতাকে ধ্বংস করার জন্য লাশ ফেলার কথাও বলছে। এরা নতুন করে ক্র্যাকডাউন করার পরিকল্পনা করছে।’

আজ রোববার নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে গণতন্ত্র মঞ্চের গণসংযোগ শেষে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে জোনায়েদ সাকি বলেন, ওবায়দুল কাদের যা বলেন, তিনি তা করেন। ২৮ অক্টোবর তারা পরিকল্পিত সহিংসতা ঘটিয়ে বিএনপির ওপর দায় চাপিয়েছে। তারা এবারও লাশ ফেলে অন্যের ওপর চাপাবে।

সাকি আরও বলেন, ২৮ তারিখে যে ঘটনা ঘটছে তা আওয়ামী লীগের পরিকল্পিত। কারণ ওবায়দুল কাদের বলেছিলেন, ২৮ তারিখে হেফাজতের যে অবস্থা হয়েছিল সে অবস্থা বিএনপির হবে। তার এ কথা থেকেই সব বোঝা যায়।

সমাবেশে সভাপতির বক্তব্যে রাষ্ট্র সংস্কার আন্দোলনের সমন্বয়ক অ্যাডভোকেট হাসনাত কাইয়ুম বলেন, আজ নৌকা মার্কা, ঈগল মার্কা, ট্রাক মার্কা সবই আওয়ামী লীগের। তারা সবাই নিজেদের মধ্যে নিজেদের নিয়ে মারামারি করার চেষ্টা করছে। বাংলাদেশের প্রকৃত নির্বাচনে যে ব্যবস্থা ছিল সে ব্যবস্থাটাকে তারা ধ্বংস করে দিচ্ছে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন—ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু, নাগরিক ঐক্যের প্রেসিডিয়াম সদস্য মোফাখখারুল ইসলাম, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions