রাঙ্গামাটিতে আ.লীগ প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় বিএনপি নেতা হেলাল বহিষ্কার

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১৫১ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙ্গামাটিতে আওয়ামী লীগ প্রার্থী দীপংকর তালুকদারের পক্ষে কৌশলে ভোট চেয়ে বহিষ্কার হলেন রাঙ্গামাটি পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাঙ্গামাটি নগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হেলাল উদ্দিনকে প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করে বিএনপি।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাঙ্গামাটি পৌর এলাকার ১নং ওয়ার্ডে গীতাশ্রম মন্দিরের সামনে রাঙ্গামাটি একতা কল্যাণ সমিতির আয়োজনে নৌকা প্রতীকের পক্ষে অনুষ্ঠিত উঠান বৈঠকে সভাপতির বক্তব্যে কৌশলে নৌকার পক্ষে ভোট চান পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন। যা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ওই উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন ২৯৯নং রাঙ্গামাটি সংসদীয় আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার। বিশেষ অতিথি ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও এই আসনের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অংশু প্রু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাওয়াল উদ্দিনসহ প্রমুখ।

এই সময় রাঙ্গামাটি পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও রাঙ্গামাটির পৌরসভার প্যানেল মেয়র এবং রাঙ্গামাটি একতা কল্যাণ সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন উঠান বৈঠকে সভাপতির বক্তব্যে বলেন, আজকের এই বৈঠকটা কেন এখানে অনুষ্ঠিত হচ্ছে আপনারা জানেন। আমাদের মাঝে যিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন তিনি হচ্ছেন আমাদের সকলের প্রিয় আস্থাবাজন এবং আমাদের একজন নেতা ও অভিভাবক। যাকে আমরা সুখে দুঃখে পাই। শ্রমিক ভাইদের উদ্দেশ্য করে বলবো গত সাধারণ সভায় আমাদের এমপি দুই লক্ষ টাকা এবং মুছা ভাই এক লক্ষ টাকা, মোট তিন লক্ষ টাকা প্রতিশ্রুতি দিয়ে ছিলেন, সে টাকা আমরা ইতোমধ্যে পেয়ে গেছি। আপনারা সকলে আমাদের প্রধান অতিথি মহোদয়ের জন্য দোয়া করবো। যাতে উনি যেকোনো কাজে সফল হয় এবং আমাদের ছেলের মতো করে আমাদের অভিভাবক হিসেবে যে ভাবে আমাদের দেখে যাচ্ছেন আগামীতেও আমাদেরকে সেভাবে আগলে রাখে। ছেলের মতো স্নেহ করে এবং সকলকে নিয়ে সুন্দর একটা আগামী প্রজন্ম আমরা গরতে পারি এই আশাবাদ ব্যাক্ত করছি।

তিনি বলেন, আপনারা জানেন আমাদের প্রধান অতিথি বিশেষ অতিথিরা কেনো আসছেন। তো আপনারা সেটা মনে রেখেই আগামীতে তাদেরকে এগিয়ে দিবেন। এই আশাবাদ ব্যক্ত করছি আপনাদের কাছে।

হেলাল উদ্দিন জানান, আমি রাঙ্গামাটি একতা কল্যাণ সমিতির সভাপতি হিসেবে এই সভায় উপস্থিত ছিলাম। বিএনপি নেতা হিসেবে নই। প্রথম আলো

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions