খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে দুই নির্মাণ শ্রমিক আহত

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১১৫ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- খাগড়াছড়ির পানছড়িতে কাজ থেকে ফেরার পথে দুর্বৃত্তের গুলিতে দুই নির্মাণ শ্রমিক আহত হয়েছেন। শুক্রবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় জেলার পানছড়ির উপজেলার লোগাং ইউনিয়নের হারুবিল এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন পানছড়ির উল্টাছড়ি মধ্যনগরের আংকুর মিয়া ও দমদম কালানালের রশিদ মিয়া। পানছড়ির লোগাং বিজিবি জোন আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য বিজিবির পাহারায় খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রিপল বাপ্পী চাকমা জানান, শুক্রবার রাত ৯ টার পর পানছড়ি থেকে গুলিবিদ্ধ ২ জন রোগীকে আনা হয়। তাদের একজনের মাথায় এবং অন্যজনের হাত ও পায়ের উরুতে গুলি লেগেছে। তাদের চিকিৎসা চলছে।

এ ঘটনার জন্য পাহাড়ের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)কে দায়ী করা হলেও অভিযোগ অস্বীকার করে গণমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তি দেয়া হয়েছে। ইউপিডিএফ মুখপাত্র নিরন চাকমার পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করা হয়, ইউপিডিএফর চলমান আন্দোলন কর্মসূচি বানচাল করতে বিভ্রান্তিমূলক তথ্য ছড়ানো হচ্ছে।

পানছড়ির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল আজম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions