শিরোনাম
৩ কোটির ক্যাশ চেক দিয়ে ডিসির পদায়নের বিষয়টি ভিত্তিহীন প্রধান উপদেষ্টার বাসভবনের সাম‌নে ৩৫ প্রত্যাশীদের অবস্থান, টিয়ারশেল নিক্ষেপ উন্নয়নের অংশীদার হলেও ১৫ বছরে শ্রমিকরা ন্যায্য পারিশ্রমিক পাননি— দেবপ্রিয় ৩ বছরে উচ্চ শিক্ষা সম্পন্ন করা প্রায় ১৯ লাখ শিক্ষার্থীর অধিকাংশই বেকার দুই সচিব ও ৬ অতিরিক্ত সচিবকে ওএসডি ২০ হাজারের বেশি বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিলো ভারত সচিবালয়ে হট্টগোল,শাস্তি পাচ্ছেন ১৭ উপসচিব সাভারে শ্রমিকদের সঙ্গে যৌথবাহিনীর সংঘর্ষ, গুলিবিদ্ধ একজনের মৃত্যু বাংলাদেশি নাগরিকদের ভিসা নিয়ে অবস্থান জানাল ভারত ‘পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় সেনাবাহিনী সরকারকে সহযোগিতা করছে’

আওয়ামী লীগের দুর্নীতি ও ব্যর্থতায় ধ্বংসের পথে বাংলাদেশ : এলডিপি

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ৩০৮ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- রাজধানীর পূর্বপান্থপথে এফডিসি সংলগ্ন এলডিপির কার্যালয়সহ রাজধানীর আরও ৩টি স্থানে মানববন্ধন কর্মসূচি পালন করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)। ঢাকা মহানগর উত্তর, দক্ষিণ, পূর্ব ও পশ্চিম এলডিপির নেতৃত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর উত্তর এলডিপির মানববন্ধন সুবাস্তু বাড্ডা, ঢাকা মহানগর দক্ষিণের মানববন্ধন এলডিপির কেন্দ্রীয় কার্যালয় সামনে, ঢাকা মহানগর পূর্ব এলডিপির মানববন্ধন যাত্রাবাড়ীতে, ঢাকা মহানগর পশ্চিম মোহাম্মদপুর বাসস্ট্যান্ডে। এছাড়া বগুড়া, রাজশাহী মহানগর, চাঁদপুর, সিলেট মহানগর, চট্টগ্রাম জেলা ও মহানগর, নারায়ণগঞ্জ জেলা ও মহানগরে কক্সবাজারসহ বিভিন্ন জেলা/মহানগরে মানববন্ধন কর্মসূচি পালন করে এলডিপি।
ঢাকা মহানগর উত্তর এলডিপির মানববন্ধনে উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনির নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ডক্টর আওরঙ্গজেব বেলাল, বিশেষ অতিথি উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, আশিকুর রহমান পানু, এড. মফিজুর রহমান নিলু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি অরুন।

এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণের মানববন্ধনে গণতান্ত্রিক যুবদলের সভাপতি আমান সোবহান ও সাংস্কৃতিক দলের খোকনের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য ডক্টর নেয়ামূল বশির, এড.এসএম মোরশেদসহ উপস্থিত ছিলেন এলডিপি এবং গণতান্ত্রিক যুবদল ও সাংস্কৃতিক দলের নেতৃবৃন্দ।

যাত্রাবাড়ীতে ঢাকা মহানগর পূর্বের সভাপতি অসিম ঘোষ এবং গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের সভাপতি খালিদ বিন জসিমের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন যুগ্ম-মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি, বিশেষ অতিথি আইন সম্পাদক এড. আবুল হাসেম উপস্থিত ছিলেন এলডিপি ও গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

মোহাম্মদপুরে ঢাকা মহানগর পশ্চিম এলডিপির সভাপতি সাহাদাত হোসেন মানিক এবং গণতান্ত্রিক শ্রমিক দলের সভাপতি এফএমএ আল মামুনের নেতৃত্বে প্রধান অতিথি ছিলেন এলডিপির ভাইস-প্রেসিডেন্ট মাহে আলম চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক এবিএম সেলিমসহ আরও উপস্থিত ছিলেন এলডিপি ও গণতান্ত্রিক শ্রমিক দলের নেতৃবৃন্দ।

আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে ১৮ মার্চ শনিবার সকল মহানগরে সমাবেশ করবে এলডিপি।

মানববন্ধন কর্মসূচিতে এলডিপি নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগের দুর্নীতি ও ব্যর্থতায় দেশ ধ্বংসের পথে। গণতন্ত্র ও ভোটাধিকার হরণ করে আওয়ামী লীগ দেশে দুঃশাসন কায়েম করেছে।

তারা বলেন, প্রতি পাঁচ বছর পর পর নির্বাচনের নামে সরকার জনগণের সাথে প্রতারণা করছে। নিজেরা ক্ষমতায় থাকতে নির্বাচন নির্বাচন খেলায় মেতে উঠে। এই পাতানোর নির্বাচন খেলা বাদ দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সকলের অংশগ্রহণে নির্বাচনের ব্যবস্থা গ্রহণের দাবি জানান এলডিপি নেতারা।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions