‘সরকারের বিদায় এখন সময়ের ব্যাপার মাত্র’

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ২৮৮ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশিদ বলেছেন, সরকারের বিদায় এখন সময়ের ব্যাপার মাত্র। সামনে আমাদের আন্দোলন আসছে। ঈদের পর আন্দোলনের মাধ্যমে এই সরকারকে আমরা ক্ষমতা থেকে নামাবো। জনগণ ভোট দেওয়ার যে অধিকার হারিয়েছে, এই অধিকার আমরা ফিরিয়ে আনব।

শনিবার দুপুরে শহরের নওযোয়ান মাঠ সংলগ্ন প্রধান সড়কে কেন্দ্র ঘোষিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও বর্তমান সংসদকে বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও খালেদা জিয়ার নিঃশর্ত মুুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।
হারুনুর রশিদ বলেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। এই নওগাঁ বিএনপির অন্যতম ঘাঁটি। আজকে যারা নওগাঁয় এমপি হয়েছেন, তারা কি প্রকৃত জনগণের প্রতিনিধি? আজকে যারা সংসদে রয়েছেন, তারা অনির্বাচিত সংসদ সদস্য। আমরা যারা সংসদ থেকে পদত্যাগ করার পর সেই সব আসনে উপ-নির্বাচন হয়েছে, সেখানে সরকার নতুন দৃষ্টান্ত স্থাপন করেছে। আমার আসনে জনগণ ভোট কেন্দ্রে যেতে পারে নাই। বগুড়ায় ভোটের ফল পাল্টিয়ে ন্যক্কারজনকভাবে হিরো আলমের জয় ছিনিয়ে নেওয়া হয়েছে।

এই সরকার দেশে স্বৈরতন্ত্র কায়েম করেছে উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, আমরা অন্যায়-অত্যাচার, জুলুম-নিপীড়নের প্রতিবাদ করতে পারি না। আমাদের মানববন্ধন, সমাবেশ করতে দেওয়া হয় না। অথচ শেখ হাসিনা কোথাও প্রোগ্রাম করলে এক মাস আগে থেকে মাঠ দখল করে রাখা হয়। প্রশাসন পক্ষপাতমূলক আচরণ করে চলেছে। দেশ এভাবে চলতে পারে না। জনগণ এভাবে দেশকে চলতে দেবে না।

জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক নান্নুর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন নওগাঁ-১ আসনের সাবেক সংসদ সদস্য ডা. ছালেক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন বুলু, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম, শেখ রেজাউল ইসলাম রেজু, মামুনুর রহমান রিপন, শফিউল আজম রানা, আমিনুল ইসলাম বেলাল, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নাসির উদ্দিন আহম্মেদ, মোস্তাফিজুর রহমান, কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক খায়রুল আলম গোল্ডেন ও জেলা ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions