শিরোনাম
বিশ্ববিদ্যালয়গুলো খোলার আগে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে আলোচনার উদ্যোগ কোটা সংস্কার আন্দোলন চিকিৎসাধীন তিনজনের মৃত্যু, নিহত বেড়ে ২০৬,ছুটির দিনেও রাজধানী ফাঁকা এএসআই মোক্তাদিরের ওপর নৃশংসতায় স্তব্ধ পরিবার সারা দেশে অভিযান,এলাকা ভাগ করে ‘ব্লক রেইড’ ‘গুলি আর কারা করবে, আমরা নিরস্ত্র ছিলাম’-মিফতাহ সিদ্দিকী ‘এত মৃত্যু দেখে কেউ চুপ থাকতে পারে না’ কোটা বিক্ষোভ দমনের পর প্রান্তসীমায় বাংলাদেশ,ক্রাইসিস গ্রুপের রিপোর্ট নতুন নির্বাচন দাবি ড. ইউনূসের গণতন্ত্রে রাষ্ট্রের মালিক জনগণ ফেসবুক খুলবে কবে? এই মাধ্যম এখন আন্তর্জাতিকভাবে জাতিসংঘ ঘোষিত মৌলিক মানবাধিকার দেশব্যাপী সাঁড়াশি অভিযান ৫৫০ মামলা ৬ হাজারের বেশি গ্রেপ্তার

জিয়া পয়দা না হলে দেশ স্বাধীন হতো না: আনিসুজ্জামান বাবু

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ২৮৬ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- জিয়াউর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না বলে মন্তব্য করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকারবিষয়ক সম্পাদক আনিসুজ্জামান বাবু।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় কুড়িগ্রাম জেলা শহরের পুরোনো পোস্ট অফিসপাড়ায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

তেল, গ্যাস, বিদ্যুৎ, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও কৃষি উপকরণের লাগামহীন মূল্য বৃদ্ধি, গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানসহ সব নেতা-কর্মীর নামে করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে এ মানববন্ধন করে জেলা বিএনপি।

মানববন্ধনে আনিসুজ্জামান বাবু বলেন, ‘জিয়াউর রহমান পয়দা না হলে দেশ স্বাধীন হতো না। জিয়াউর রহমান পয়দা না হলে এ দেশ ভারতের অঙ্গরাজ্যে পরিণত হতো।’

বিএনপি নেতা আনিসুজ্জামান বাবু বলেন, ‘অনেক আগের একটা নিউজ ভাইরাল হয়েছে। সেখানে ওয়াজেদ সাহেব বলেছিলেন, শেখ হাসিনা এবং আমি দুজন এক টেবিলে বসে নিজ কানে জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা শুনেছি। অথচ উনি (প্রধানমন্ত্রী) বলেন জিয়াউর রহমান রাজাকার।’

মানববন্ধনে আরও বক্তব্য দেন মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় সহসভাপতি আব্দুল বারী সরকার, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, জেলা বিএনপির সহসভাপতি জহুরুল আলম প্রমুখ।

মানববন্ধনে কুড়িগ্রামের কৃতী সন্তান ও বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদের মুক্তি দাবি করেন দলীয় নেতারা।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions