শিরোনাম
৩ কোটির ক্যাশ চেক দিয়ে ডিসির পদায়নের বিষয়টি ভিত্তিহীন প্রধান উপদেষ্টার বাসভবনের সাম‌নে ৩৫ প্রত্যাশীদের অবস্থান, টিয়ারশেল নিক্ষেপ উন্নয়নের অংশীদার হলেও ১৫ বছরে শ্রমিকরা ন্যায্য পারিশ্রমিক পাননি— দেবপ্রিয় ৩ বছরে উচ্চ শিক্ষা সম্পন্ন করা প্রায় ১৯ লাখ শিক্ষার্থীর অধিকাংশই বেকার দুই সচিব ও ৬ অতিরিক্ত সচিবকে ওএসডি ২০ হাজারের বেশি বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিলো ভারত সচিবালয়ে হট্টগোল,শাস্তি পাচ্ছেন ১৭ উপসচিব সাভারে শ্রমিকদের সঙ্গে যৌথবাহিনীর সংঘর্ষ, গুলিবিদ্ধ একজনের মৃত্যু বাংলাদেশি নাগরিকদের ভিসা নিয়ে অবস্থান জানাল ভারত ‘পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় সেনাবাহিনী সরকারকে সহযোগিতা করছে’

শনিবার রাজধানীতে দীর্ঘ মানববন্ধন করবে বিএনপি

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৩১৩ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:-চাল, তেল, চিনি, গ্যাস, বিদ্যুৎসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ ও যুগপৎ আন্দোলনের ১০ দফা দাবিতে শনিবার ১১ মার্চ দেশের সব মহানগর ও জেলায় এই কর্মসূচি পালন করা হবে। একই কর্মসূচি পৃথকভাবে ঘোষণা দিয়েছে বিএনপির সমমনা দল এবং জোট। বিএনপির আন্দোলনের সঙ্গে একাত্বতা প্রকাশ করে গত বছরের ২৪ ডিসেম্বর থেকে যুগপৎ আন্দোলনের নানা কর্মসূচি পালন করে আসছে তারা।

এদিকে শনিবার ১১ মার্চ রাজধানীর আবদুল্লাহপুর থেকে যাত্রাবাড়ী পর্যন্ত মানববন্ধন করতে চায় বিএনপি। বুধবার (৮ মার্চ) বিকেলে ঢাকা মহানগর মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনারকে দেওয়া এক চিঠিতে এ কর্মসূচির কথা জানিয়ে তার জন্য অনুমতি চেয়েছে বিএনপি।

চিঠিতে বলা হয়, ঢাকা মহানগর উত্তর বিএনপির আয়োজনে আবদুল্লাহপুরের টঙ্গী ব্রিজ থেকে শুরু হয়ে বিমানবন্দর-যমুনা ফিউচার পার্ক, বাড্ডা, রামপুরা আবুল হোটেল হয়ে মালিবাগ রেলগেট পর্যন্ত মানববন্ধনটি বিস্তৃত হবে।

অপরদিকে, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আয়োজিত আরেকটি মানববন্ধন মালিবাগ রেলগেট থেকে শুরু হয়ে শান্তিনগর, কাকরাইল, নয়াপল্টন, ফকিরাপুল, আরামবাগ, মতিঝিল শাপলা চত্বর, টিকাটুলি হয়ে যাত্রাবাড়ী পর্যন্ত গিয়ে শেষ হবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions