শিরোনাম
৩ কোটির ক্যাশ চেক দিয়ে ডিসির পদায়নের বিষয়টি ভিত্তিহীন প্রধান উপদেষ্টার বাসভবনের সাম‌নে ৩৫ প্রত্যাশীদের অবস্থান, টিয়ারশেল নিক্ষেপ উন্নয়নের অংশীদার হলেও ১৫ বছরে শ্রমিকরা ন্যায্য পারিশ্রমিক পাননি— দেবপ্রিয় ৩ বছরে উচ্চ শিক্ষা সম্পন্ন করা প্রায় ১৯ লাখ শিক্ষার্থীর অধিকাংশই বেকার দুই সচিব ও ৬ অতিরিক্ত সচিবকে ওএসডি ২০ হাজারের বেশি বাংলাদেশির পাসপোর্ট ফেরত দিলো ভারত সচিবালয়ে হট্টগোল,শাস্তি পাচ্ছেন ১৭ উপসচিব সাভারে শ্রমিকদের সঙ্গে যৌথবাহিনীর সংঘর্ষ, গুলিবিদ্ধ একজনের মৃত্যু বাংলাদেশি নাগরিকদের ভিসা নিয়ে অবস্থান জানাল ভারত ‘পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় সেনাবাহিনী সরকারকে সহযোগিতা করছে’

করোনায় আক্রান্ত ২ লাখ, মৃত দেড় সহস্রাধিক

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৩৩০ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- মহামারী করোনাভাইরাসে ২৪ ঘণ্টায় মৃত ও আক্রান্তের সংখ্যা আরো বেড়েছে। আক্রান্ত হয়েছে দুই লাখ সাত হাজার ৬১৬ জন। মারা গেছে এক হাজার ৬৪৫ জন মানুষ।

গতকাল বুধবার আক্রান্ত হয়েছিল এক লাখ ২৮ হাজার ৬১৬ জন। মারা গিয়েছিল এক হাজার ৪৪ জন মানুষ।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত বিশ্বব্যাপী মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৮ কোটি দশ লাখ ৯০ হাজার ৭৭৭ জনে। মোট মৃতের সংখ্যা ৬৮ লাখ আট হাজার ৩৭৩ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়েছে ৬৫ কোটি ৪০ লাখ ৪০ হাজার ৮৭৭ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। মোট আক্রান্ত ১০ কোটি ৫৫ লাখ ২৪ হাজার ৩৯৯ জন। মোট মৃত্যু হয়েছে ১১ লাখ ৪৮ হাজার ৯০ জনের।

তালিকায় আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে রয়েছে ভারত। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে চার কোটি ৪৬ লাখ ৮৮ হাজার ৬৯৩ জন। মৃত্যু হয়েছে পাঁচ লাখ ৩০ হাজার ৭৭৫ জনের।

আক্রান্তে তৃতীয় ও মৃত্যুতে চতুর্থ স্থানে ফ্রান্স। মোট আক্রান্ত হয়েছে তিন কোটি ৯৬ লাখ ৩৯ হাজার ১১২ জন। আর মৃত্যু হয়েছে এক লাখ ৬৫ হাজার ৭৩ জন।

এরপর আক্রান্তে চতুর্থ ও মৃত্যুতে পঞ্চম স্থানে রয়েছে জার্মানি। আক্রান্ত হয়েছে মোট তিন কোটি ৮২ লাখ ৪১ হাজার ২৩১ জন। আর মৃত্যু হয়েছে এক লাখ ৬৮ হাজার ৮০৮ জনের।

তালিকায় আক্রান্তে পঞ্চম ও মৃত্যুতে দ্বিতীয় ব্রাজিল। আক্রান্ত হয়েছে তিন কোটি ৭০ লাখ ৮৫ হাজার ৫২০ জন। মৃত্যু হয়েছে ছয় লাখ ৯৯ হাজার ৩১০ জনের।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions