শিরোনাম
ইউএনও’র বাসভবনে বান্ডিল বান্ডিল পোড়া টাকার ভিডিও ভাইরাল বিএনপি নেতার চাঁদাবাজি বন্ধে মানববন্ধন ১৮৭ পুলিশ কর্মকর্তাকে সন্ত্রাসী বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পার্বত্য জেলা পরিষদগুলো পুনর্গঠন না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি বৈষম্যবিরোধী ছাত্রদের তিন পার্বত্য জেলা পরিষদ পুনর্গঠন না হওয়ায় কার্যত স্থবির তিন পার্বত্য জেলার উন্নয়ন প্রকল্প শ্রমিক অসন্তোষে পোশাকশিল্পে ক্ষতি ৪৮০০ কোটি টাকা: বিজিএমইএ আ. লীগ নিষিদ্ধসহ ২৩ দফা দাবি এলডিপির খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে ১৮ বছর পর সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসানো হবে: চট্টগ্রামে আসিফ মাহমুদ বান্দরবানে সাঙ্গু নদীতে রথ উৎসর্গের মধ্য দিয়ে শেষ হলো বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারণা পূর্ণিমা

খান ইউনিসে ইসরায়েলি বাহিনীর সঙ্গে হামাসের তুমুল লড়াই চলছে

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৭০ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- খান ইউনিস ও এর আশপাশে ইসরায়েলি বাহিনীর সঙ্গে হামাসের তুমুল লড়াই চলছে। আল জাজিরার তারেক আবু আজজুম দক্ষিণ গাজা উপত্যকার রাফাহ থেকে এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, খান ইউনুস শহরটি গত ডিসেম্বর থেকে ইসরায়েলি সামরিক অভিযানের মঞ্চ ছিল। ইসরায়েলি বাহিনী শহরটিতে তার সম্পূর্ণ সামরিক নিয়ন্ত্রণ আরোপের চেষ্টা করে আসছে।
হামাসের সামরিক শাখা কাসসাম ব্রিগেড দাবি করেছে, পূর্বাঞ্চলীয় খান ইউনিসের আজ-জানানা জেলায় নয়জন ইসরায়েলি সৈন্য এবং আমাল এলাকায় আরও পাঁচজন দখলদার সেনা নিহত হয়েছে।

ইসরায়েলি সামরিক মুখপাত্র ড্যানিয়েল হাগারি বলেছেন, খান ইউনিসে ইসরায়েলি সেনারা বর্তমানে ‘খুব কাছ থেকে নৃশংস ও ভয়াবহ লড়াইয়ে’ লিপ্ত রয়েছে।

তিনি বলেন, ইসরায়েলি সামরিক বাহিনী শহরটির বিরুদ্ধে বিমান হামলা চালাচ্ছে এবং সেখান থেকে উদ্ভূত তিনটি টানেল নেটওয়ার্ক ধ্বংস করার প্রক্রিয়াধীন রয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions