শিরোনাম
রাঙ্গামাটি খাগড়াছড়ি পরিস্থিতি শান্ত আবার চালু হচ্ছে বন্ধ করে দেওয়া গণমাধ্যমগুলো পার্বত্য ইস্যুতে বাংলাদেশের সঙ্গে সম্পর্কের অবনমন চায় ভারতের চাকমারা “পাহাড়ে সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় বিদেশী শক্তি ও পতিত সরকারের ইন্ধন রয়েছে”ভবিষ্যতে আইনশৃঙ্খলা অবনতির চেষ্ঠাকারিদের হাত ভেঙ্গে দেওয়া হবে রাঙ্গামাটিতে তিন ক্যাটাগরিতে হবে ভোটার নিবন্ধন রাঙ্গামাটিতে অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি রাঙ্গামাটিতেও অগ্নিসংযোগ ব্যাপক ভাংচুর ও তান্ডব-লীলা মামুন হত্যাকান্ড: দীঘিনালা পাহাড়ি বাঙালি সংঘর্ষ, বাড়িঘরে ও দোকানপাটে আগুন দিলো কারা? উত্তপ্ত তিন পার্বত্য জেলা, যা জানালো আইএসপিআর রাঙ্গামাটিতে পরিবহন ভাঙচুরের প্রতিবাদে যানবাহন চলাচল বন্ধ ঘোষণা

খাগড়াছড়ি প্রেস ক্লাবের নতুন কমিটিকে কেইউজে’র উদ্যোগে সংবর্ধনা

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ১০০ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- ‘খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে/ রেজি: নং চট্ট- ২৮০৮)’-এর উদ্যোগে খাগড়াছড়ি প্রেস ক্লাবের নতুন কমিটিকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার সকালে কেইউজে অফিসে আয়োজিত সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন, কেইউজে সভাপতি প্রদীপ চৌধুরী।

কেইউজে’র সহ-সভাপতি দুলাল হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সংবর্ধিতদের মধ্য থেকে বক্তব্য রাখেন যথাক্রমে খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি চৌধুরী আতাউর রহমান, সহ-সভাপতি ও কেইউজে’র প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল আজম, সা. সম্পাদক মুহাম্মদ আবু দাউদ, যুগ্ম সম্পাদক মো. নাজিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এইচ. এম. প্রফুল্ল, কোষাধ্যক্ষ চিংমেপ্রু মারমা, নির্বাহী সদস্য আজিম উল হক ও আবু তাহের মুহাম্মদ।

এছাড়া কেইউজে’র সা. সম্পাদক সৈকত দেওয়ান, সাবেক সা. সম্পাদক কানন আচারিয়া ও কোষাধ্যক্ষ নুরুচ্ছাফা মানিক।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত সাংবাদিক ওমর ফারুক শামিম, পলাশ বড়ুয়া ও সাংবাদিক পরিবারের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন জেলার সকল সাংবাদিকরা ঐক্যবদ্ধ হয়ে জেলার উন্নয়ন, সমস্যা, সম্ভাবনা জন্য কাজ করবেন। বর্তমানে সাংবাদিকদের মধ্যে একতার অভাব। সবাই ব্যক্তিস্বার্থ, রাজনৈতিক স্বার্থ নিয়ে চিন্তা না করে কর্মরত সাংবাদিকদের জন্য কাজ করতে হবে। সব শেষে ঐক্য ছাড়া সাংবাদিক সমাজের কোনো বিকল্প নেই। সাংবাদিকদের মধ্যে ঐক্য না হলে এমন পরিস্থিতির পরিবর্তন হবে না। সাংবাদিকদের ঐক্য গড়ে তোলা এখন সময়ের দাবি।

অনুষ্ঠানে প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নয় জন নির্বাচিত সদস্য, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সদস্যসহ জেলার কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কেইউজে’র পক্ষ থেকে সংবর্ধিত অতিথিদের ফুল ও উত্তরীয় দিয়ে সম্ভাষণ জানানো হয়।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions