শিরোনাম
সাইফুজ্জামান ও তাঁর স্ত্রীর যুক্তরাজ্য, আরব আমিরাত ও যুক্তরাষ্ট্রের ৫৮০টি বাড়ি ও ব্যাংক হিসাব জব্দের নির্দেশ আ’লীগের গড়া সিন্ডিকেট এখনো ভাঙতে পারেনি : জামায়াত আমির অস্ত্র জমা দেননি আওয়ামী লীগ নেতারা, তাদের হাতে কত অস্ত্র? বাংলাদেশের আন্ডারগ্রাউন্ড কারাগার ‘আয়নাঘর’, ঠিক যেন দুঃস্বপ্নের মতো ভারতের সাবেক র অফিসারের বিরুদ্ধে মার্কিন গ্রেপ্তারি পরোয়ানা ভারতের বিশ্বাসঘাতকতায় যেভাবে হোঁচট খেয়েছিল আরাকানের স্বাধীনতা সংগ্রাম খাগড়াছড়ির রামগড় উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা রাঙ্গামাটির কাপ্তাইয়ের ঐতিহ্যবাহী ‘প্রগতি সংসদ’ ক্লাবটি অর্থাভাবে ১৭ বছর ধরে পরিত্যক্ত পার্বত্য জেলা পরিষদ পুনর্গঠন না হওয়ায় জনগণ স্বাভাবিক সেবা থেকে বঞ্চিত হচ্ছে–বৈষম্য বিরোধী ছাত্র সমাজ খাগড়াছড়িতে আওয়ামী লীগের সাড়ে ১৬ বছরে ১৯ হত্যাকাণ্ড: বিচারের অপেক্ষায় মানুষ

সংরক্ষিত আসনে আওয়ামী লীগের টিকিটে এমপি হতে চান ১৫৪৯ জন

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২০১ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের টিকিটে এমপি হতে দলটির মনোনয়ন ফরম কিনেছে ১ হাজার ৫৪৯ জন। ৫০টি আসনের বিপরীতে আওয়ামী লীগ এককভাবে এবার ৪৮ জনকে নারী আসনের জন্য মনোনীত করবে। এ জন্য গত তিনদিন ধরে মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেয়া হয়। রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এ মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেয়া হয়। ফরম বিক্রি বাবদ ৭ কোটি ৭৪ লাখ ৫০ হাজার টাকা আয় করেছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার বিকেল ৫টায় কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এর আগে মঙ্গলবার থেকে ফরম বিক্রির কার্যক্রম শুরু হয়। যা আজ বৃহস্পতিবার বিকেল ৪টা পর্যন্ত চলে। আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের কমিটিতে থাকা নেত্রীদের পাশাপাশি বিনোদন অঙ্গনের তারকারাও মনোনয়ন ফরম কিনেছেন। দলের কেন্দ্রীয় কার্যালয়ের সূত্র বলছে, এখন পর্যন্ত ১৩ তারকা মনোনয়ন ফরম কিনেছেন। তারা হলেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, তারিন জাহান, অপু বিশ্বাস, নিপুণ আক্তার, শিমলা, শাহনূর, তানভীন সুইটি, মেহের আফরোজ শাওন, শমী কায়সার, রোকেয়া প্রাচী, সোহানা সাবা, ঊর্মিলা শ্রাবন্তী কর ও শামিমা তুষ্টি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions