‘সরকার ক্ষমতায় থাকতে দেশের স্বার্থকে কোরবানি দিয়েছে’

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮২ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- জাতীয়তাবাদী সমমনা জোটের আহ্বায়ক ও এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, সরকার ক্ষমতার জন্য দেশের স্বার্থকে জলাঞ্জলি দিয়েছে। শুধুমাত্র নিজেদের অবৈধ সম্পদ রক্ষা করতে দেশ ও জনগণের সঙ্গে বেইমানি করে নির্বাচন করে প্রভু রাষ্ট্রের কাছে দেশের স্বার্থ কোরবানি দিয়েছে। তাই আজ সীমান্তের ভেতরে বাইরের রাষ্ট্র থেকে গুলি হচ্ছে, মানুষ মারা যাচ্ছে, কিন্তু সরকার কোনো প্রতিবাদ করছে না।

বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর নয়াপল্টনে এনপিপি কার্যালয়ে জনগণকে উপেক্ষা করে ‘প্রহসনের নির্বাচনের’ একমাস পূর্ণ করার প্রতিবাদে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ফরহাদ বলেন, ‘এই অবৈধ সরকার দেশ ও জনগণের দুশমন। এই লুটেরা সরকার দীর্ঘ দেড়যুগ জনসাধারণের সব অধিকার লুট করেছে। তাদের সরাতে হলে প্রয়োজন মুক্তিযুদ্ধ। এই মুক্তিযুদ্ধ হবে মানুষের বাকস্বাধীনতা ও গণতন্ত্র ফিরিয়ে আনার যুদ্ধ। আর এই কাফেলায় সব দেশপ্রেমিক রাজনৈতিক দল ও জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে।’

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, মহাসচিব আবু সৈয়দ, বিকল্পধারা বাংলাদেশের চেয়ারম্যান অধ্যাপক নুরুল আমিন বেপারী, মহাসচিব শাহ আহমেদ বাদল, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী ও মহাসচিব ইঞ্জিনিয়ার আব্দুল বারিক, বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড ডা. সৈয়দ নূরুল ইসলাম, পলিট ব্যুরো সদস্য কমরেড বাবু লাল মন্ডল, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) চেয়ারম্যান ক্বারী আবু তাহের, মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, জনতা অধিকার পার্টির চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক রাজা রহমান প্রমুখ।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions