শিরোনাম
রাষ্ট্র সংস্কারে সহায়তায় বিএনপির ৬ কমিটি রাঙ্গামাটিতে এবার ৪৪ পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসব রাঙ্গামাটিতে এক দফা দাবিতে তিন ঘণ্টার কর্মবিরতি নার্সদের পাহাড়ের পরিস্থিতির জন্য প্রতিবেশী একটি দেশের গোয়েন্দা সংস্থা সক্রিয়ভাবে জড়িত: ওয়াদুদ ভূইয়া কামাল চৌধুরী, মেজবাহ উদ্দীনসহ চারজন গ্রেপ্তার পানির নিচে রাঙ্গামাটির ঝুলন্ত সেতু,৪০ দিন ধরে ডুবে থাকায় ক্ষতির মুখে পর্যটন খাত শাজাহান খানের অনুসারী পরিবহন শ্রমিকরা বেপরোয়া যানজটের ভোগান্তিতে নাকাল নগরবাসী শৃঙ্খলা ফেরেনি সড়কে ভারতে জামাই আদরে পলাতক খুনিরা! জাতিসংঘে ইউনূসের সফল দৌত্যে চিন্তায় নয়াদিল্লি মধ্যপ্রাচ্যে যুদ্ধের দামামা

রাঙ্গামাটিতে এবার ৪৪ পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসব

রিপোর্টার
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪
  • ২২ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটি জেলায় এবার ৪৪টি পূজামন্ডপে উদযাপিত হচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব। উৎসব নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ পরিবেশে পালন করতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থাসহ প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ নিয়েছে জেলা ও পুলিশ প্রশাসন।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমলেন্দু হাওলাদার বলেন, জেলায় সনাতন ধর্মাবলম্বীদের উদ্যোগে এবার ৪৪টি পূজামন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। এগুলোর মধ্যে রাঙ্গামাটি সদরে ১৫টি, কাপ্তাই উপজেলায় ৮টি, রাজস্থলীতে ৪টি, কাউখালীতে ৪টি, বরকলে ২টি, বাঘাইছড়িতে ৫টি, লংগদুতে ৩টি এবং নানিয়াচর, বিলাইছড়ি ও জুরাছড়ি উপজেলার প্রতিটিতে ১টি করে মণ্ডপে শারদীয় দুর্গোৎসবের আয়োজন করা হয়েছে।
এদিকে প্রতিটি মন্ডপে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থাসহ সব ধরনের পদক্ষেপ নিয়েছে জেলা এবং সংশ্লিষ্ট উপজেলা ও থানা প্রশাসন।

এ ব্যাপারে জেলা প্রশাসক বলেন মো. মোমারফ হোসেন খান বলেন, যে কোনো মূল্যে শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণ ও নির্বিঘ্নে করতে বর্তমান সরকার ও প্রশাসন বদ্ধপরিকর। রাঙ্গামাটির প্রতিটি পূজামন্ডপে সুন্দরভাবে দুর্গোৎসব উদযাপনের জন্য প্রশাসন সার্বক্ষণিক সহায়তা করবে। এছাড়া পূজা উদযাপন পরিষদের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তাদের নিজ উদ্যেগে পূজামন্ডপগুলোর নিরাপত্তার ব্যবস্থা করবেন।

পুলিশ সুপার ড. এস এম ফরহাদ হোসেন সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে আয়োজন করতে দলমত নির্বিশেষে সবার সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions