শিরোনাম
রাঙ্গামাটিতে ১৪৪ ধারা প্রত্যাহার, সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট হলেন বামপন্থী অনূঢ়া যেভাবে ‘প্রিন্স’ হয়ে ওঠেন ডিবি হারুন সচিবের এতিমখানায় বরাদ্দ হয় ‘৮০ ভূতের’ নামে রাঙ্গামাটিতে পরিবহন ধর্মঘট প্রত্যাহার রাঙ্গামাটি খাগড়াছড়ি পরিস্থিতি শান্ত আবার চালু হচ্ছে বন্ধ করে দেওয়া গণমাধ্যমগুলো পার্বত্য ইস্যুতে বাংলাদেশের সঙ্গে সম্পর্কের অবনমন চায় ভারতের চাকমারা “পাহাড়ে সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় বিদেশী শক্তি ও পতিত সরকারের ইন্ধন রয়েছে”ভবিষ্যতে আইনশৃঙ্খলা অবনতির চেষ্ঠাকারিদের হাত ভেঙ্গে দেওয়া হবে রাঙ্গামাটিতে তিন ক্যাটাগরিতে হবে ভোটার নিবন্ধন

রাঙ্গামাটিতে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- রাঙ্গামাটিতে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। রোববার (২২ সেপ্টেম্বর) দিনগত রাতে পরিবহন ধর্মঘট প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন, জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান।

জেলা প্রশাসক বলেন, মানুষের দুর্ভোগ লাঘবে পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে আলোচনার ভিত্তিতে পরিবহন ধর্মঘট প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করা হয়।

রাঙ্গামাটি জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক রহিম উদ্দিন আকাশ জানিয়েছেন, আজ জেলা প্রশাসকের সাথে রাঙ্গামাটির পরিবহন মালিক ও শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে জেলা প্রশাসক আমাদের দাবিগুলো মেনে নেয়ার আশ্বাসের প্রেক্ষিতে আমরা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছি।

রাঙ্গামাটি জেলা অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু বলেন, আমাদের যারা আহত হয়েছে তাদের সুচিকিৎসার ব্যবস্থা এবং যেসব গাড়ি ভাঙচুর করা হয়েছে তার ক্ষতিপূরণ দেয়া হবে বলে জেলা প্রশাসক জানিয়েছে।

উল্লেখ্য, রাঙ্গামাটিতে সাম্প্রদায়িক সংঘর্ষের ঘটনায় বাস, সিএনজি, ট্রাক ভাঙচুর এবং শ্রমিক আহতের ঘটনার প্রতিবাদ এবং সুষ্ঠু সমাধান ও ক্ষতিপূরণ না পাওয়া পর্যন্ত ২১ সেপ্টেম্বর সকাল থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘরে ডাক দেয়ে রাঙ্গামাটি পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

এই হামলায় তাদের ১০টি ট্রাক, তিনটি বাস এবং অসংখ্য অটোরিকশা ভাঙচুর করা হয়েছে বলে জানান। এতে সাতজন চালক গুরুতর আহত হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions