শিরোনাম
উত্তপ্ত তিন পার্বত্য জেলা, যা জানালো আইএসপিআর রাঙ্গামাটিতে পরিবহন ভাঙচুরের প্রতিবাদে যানবাহন চলাচল বন্ধ ঘোষণা পরিস্থিতি পর্যবেক্ষণে আজ পাহাড়ে আচ্ছেন তিন উপদেষ্টা অশান্ত পার্বত্য চট্টগ্রাম নিহত ৪ লেবানন থেকে ইসরায়েলে ১৭ হামলা দলে বিশৃঙ্খলা রোধে স্মার্ট অ্যাকশনে তারেক রহমান,আগামী সপ্তাহে ৩ জেলায় সমাবেশ সাবেক মন্ত্রী ও এমপিদের বিরুদ্ধে সাড়ে ৭শ মামলা,রাঙ্গামাটি,বান্দরবানসহ ছয় জেলায় এখনো মামলা হয়নি দেশের ৩ অঞ্চলে হিট ওয়েভের শঙ্কা চট্টগ্রামে হাতকড়া পরে ফিরল সাবেক এমপি ফজলে করিম খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি,অর্ধশতাধিক দোকানপাটে আগুন

খাগড়াছড়ির রামগড়ে অস্ত্রসহ ইউপিডিএফ’র দুই কালেক্টর আটক,মুক্তি চেয়ে বিক্ষোভ-সমাবেশ

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫৯ দেখা হয়েছে

খাগড়াছড়ি:- খাগড়াছড়ির রামগড়ে আইনশৃঙ্খলাবাহিনী পৃথক অভিযান চালিয়ে অস্ত্রসহ ইউপিডিএফের দুই চাঁদা কালেক্টরকে আটক করেছে।

পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৩টার দিকে সিন্ধুকছড়ি সেনা জোনের নেতৃত্বে আইনশৃঙ্খলাবাহিনীর একটি বিশেষদল রামগড়ের প্রত্যন্ত এলাকা দাতারাম পাড়ায় অভিযান চালায়। এ সময় ভূবনজয় ত্রিপুরা (৩৪) নামে একজনকে আটক করা হয়। পরে তার কাছ থেকে দেশীয় একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি, চাঁদা আদায়ের রশিদ বই, নোটবুক, ডায়রি, মোবাইল ফোন ইত্যাদি উদ্ধার করা হয়।

আইনশৃঙ্খলাবাহিনী জানায়, আটক ভূবনজয় ত্রিপুরা ইউপিডিএফের (প্রসীত গ্রুপ) চাঁদা কালেক্টর। সে দাতারাম পাড়ার ব্রজমোহন ত্রিপুরার ছেলে। আইনশৃঙ্খলাবাহিনী রবিবার (১৫ সেপ্টেম্বর) তাকে রামগড় থানায় সোপর্দ করেছে। থানায় তার নামে অস্ত্র আইনে একটি মামলা রুজু হয়েছে বলে জানান ওসি দেবপ্রিয় দাশ।

অপরদিকে, রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে রামগড় বাজার এলাকা থেকে হেমরঞ্জন ত্রিপুরা (৩২) নামে অপর একজনকে আটক করেছে ৪৩-বিজিবি। ৪৩ বিজিবি ব্যাটালিয়নের নেতৃত্বে একটি টহলদল তাকে আটক করে। পরে তার কাছ থেকে চাঁদা আদায়ের বই, এনআইডি, মোবাইল ফোন ইত্যাদি জব্দ করা হয়।

বিজিবি জানায়, সে ইউপিডিএফের চাঁদা কালেক্টর। সে গুইমারার তেমাতাই এলাকার প্রহলাদ ত্রিপুরার ছেলে বলে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে থানায় হস্তান্তর করা হয়। তার নামে মামলা রুজু প্রত্রিয়াধীন আছে বলে জানান থানার ওসি।

এদিকে আটককৃতদের মুক্তির দাবিতে বিক্ষোভ-সমাবেশ করেছে ইউপিডিএফ। রামগড় জালিয়াপাড়া সড়কের দাতারাম পাড়া ও যৌথখামার এলাকায় সংগঠনটির দুই শতাধিক নেতাকর্মী ও সমর্থক এ বিক্ষোভ সমাবেশে অংশ নেয়। এতে ইউপিডিএফের (প্রসীত গ্রুপ) সহযোগী সংগঠন পাহাড়ি ছাত্র পরিষদের রামগড় উপজেলার সভাপতি বাহাদুর ত্রিপুরা ও গণতান্ত্রিক যুব ফোরামের সভাপতি লিটন ত্রিপুরা প্রমুখ বক্তব্য দেন।

বক্তারা আটককৃত ভূবনজয় ত্রিপুরা ও হেমঞ্জন ত্রিপুরাকে ষড়যন্ত্রমূলকভাবে আটক করা হয়েছে অভিযোগ করে তাদের অবিলম্বে মুক্তির দাবি জানান।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions