শিরোনাম
উত্তপ্ত তিন পার্বত্য জেলা, যা জানালো আইএসপিআর রাঙ্গামাটিতে পরিবহন ভাঙচুরের প্রতিবাদে যানবাহন চলাচল বন্ধ ঘোষণা পরিস্থিতি পর্যবেক্ষণে আজ পাহাড়ে আচ্ছেন তিন উপদেষ্টা অশান্ত পার্বত্য চট্টগ্রাম নিহত ৪ লেবানন থেকে ইসরায়েলে ১৭ হামলা দলে বিশৃঙ্খলা রোধে স্মার্ট অ্যাকশনে তারেক রহমান,আগামী সপ্তাহে ৩ জেলায় সমাবেশ সাবেক মন্ত্রী ও এমপিদের বিরুদ্ধে সাড়ে ৭শ মামলা,রাঙ্গামাটি,বান্দরবানসহ ছয় জেলায় এখনো মামলা হয়নি দেশের ৩ অঞ্চলে হিট ওয়েভের শঙ্কা চট্টগ্রামে হাতকড়া পরে ফিরল সাবেক এমপি ফজলে করিম খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষার্থীদের মিছিলে হামলা-সংঘর্ষ, গুলি,অর্ধশতাধিক দোকানপাটে আগুন

রাঙ্গামাটির চিৎমরম মুসলিম পাড়া জামে মসজিদ, মোতয়াল্লীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ

রিপোর্টার
  • আপডেট সময় শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩৩ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- ঐতিহ্যবাহী চিৎমরম মুসলিম পাড়া জামে মসজিদ মোতায়াল্লী বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সমাবেশ করেছে এলাকাবাসী।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ২টায় মুসলিম পাড়া জামে মসজিদ ওয়াকফ্ এ্যাসেস্ট মসজিদ প্রাঙ্গনে প্রতিবাদ মিথ্যা ও অপপ্রচার এর বিরুদ্ধে প্রতিবাদ সামাবেশ করা হয়।

ওয়াকফ এস্টেটের (ইসি-২২৪৮২) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ওয়াকফ প্রশাসক কর্তৃক নিযুক্ত অফিসিয়াল মোতয়াল্লী বিশিষ্ট দানবীর আলহাজ্ব আহামদ ছৈয়দের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন অনলাইন পোর্টালে মিথ্যা, বানোয়াট খবর প্রকাশ করার প্রতিবাদে এক সমাবেশের আয়োজন করা হয়।

মুসলিম পাড়া জামে মসজিদের মোতায়াল্লি হাজী আহমদ ছৈয়দ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন চিৎমরম মুসলিম পাড়া সমাজ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দীন, মসজিদ কমিটির সহ-সভাপতি চিৎমরম ইউপি’র সাবেক সদস্য মো. রাজ্জাক, মসজিদ কমিটির যুগ্ম মোতয়াল্লি মো. আব্দুর রহিম।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য বলেন, মসজিদ কমিটির মোতয়াল্লি আহমদ ছৈয়দের বিরুদ্ধে যেসব তথ্য প্রচার করা হয়েছে সব মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

তারা আরো বলেন, এ ধরনের সংবাদ প্রচারের জন্য অবিলম্বে তাদের ক্ষমা চাইতে হবে। নইলে তাদের বিরুদ্ধে এলাকাবাসী কঠোর পদক্ষেপ গ্রহন করবে বলে হুঁশিয়ারি প্রদান করা হয়।

মোতায়াল্লী আলহাজ্ব আহমদ ছৈয়দ বলেন, মসজিদের সকল কার্যক্রম সরকারি নিয়ম অনুযায়ী কার্যক্রম পরিচালো হয়। এখানে অনিয়মের কোন সুযোগ নেই। তিনি এ ধরনের অপপ্রচার হতে সকলকে বিরত থাকার আহ্বান জানান।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions