শিরোনাম
ইউএনও’র বাসভবনে বান্ডিল বান্ডিল পোড়া টাকার ভিডিও ভাইরাল বিএনপি নেতার চাঁদাবাজি বন্ধে মানববন্ধন ১৮৭ পুলিশ কর্মকর্তাকে সন্ত্রাসী বললেন স্বরাষ্ট্র উপদেষ্টা পার্বত্য জেলা পরিষদগুলো পুনর্গঠন না হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি বৈষম্যবিরোধী ছাত্রদের তিন পার্বত্য জেলা পরিষদ পুনর্গঠন না হওয়ায় কার্যত স্থবির তিন পার্বত্য জেলার উন্নয়ন প্রকল্প শ্রমিক অসন্তোষে পোশাকশিল্পে ক্ষতি ৪৮০০ কোটি টাকা: বিজিএমইএ আ. লীগ নিষিদ্ধসহ ২৩ দফা দাবি এলডিপির খাগড়াছড়ির লক্ষ্মীছড়িতে ১৮ বছর পর সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার প্রয়োজনে সিস্টেম ভেঙে নতুন লোক বসানো হবে: চট্টগ্রামে আসিফ মাহমুদ বান্দরবানে সাঙ্গু নদীতে রথ উৎসর্গের মধ্য দিয়ে শেষ হলো বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারণা পূর্ণিমা

সরকারের পতন ছাড়া আন্দোলন শেষ হবে না: ফয়জুল করীম

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ৪ আগস্ট, ২০২৪
  • ৪০ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- সরকারের পতন না হওয়ার পর্যন্ত ছাত্র-জনতার আন্দোলন শেষ হবে না বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। রোববার বিকালে রাজধানীর বায়তুল মোকাররম উত্তর গেটে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে এক গণমিছিলপূর্ব সমাবেশে তিনি এ মন্তব্য করেন। ফয়জুল করীমের নেতৃত্বে বায়তুল মোকাররম উত্তর গেট থেকে একটি মিছিল পল্টন মোড় হয়ে জাতীয় প্রেসক্লাব ও কদম ফোয়ারা হয়ে শাহবাগে পৌঁছায়। সেখানে ছাত্র-জনতা ইসলামী আন্দোলনের মিছিলকে অভিনন্দন জানায় এবং বৈষ্যমবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে ফয়জুল করীমকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। শাহবাগ চত্বরে ছাত্র-জনতার উদ্দেশ্যে ফয়জুল করীম বলেন, আমরা ছাত্রদের সকল আন্দোলন সংগ্রাম ও কর্মসূচির প্রতি একাত্মতা ঘোষণা করেছি। ছাত্রদের সকল কর্মসূচির প্রতি সংহতিও জানিয়েছি। এটা এখন আর ছাত্রদের আন্দোলনের মধ্যে সীমাবদ্ধ নেই। এই আন্দোলন সকল শ্রেণি, পেশা ও সাধারণ মানুষের আন্দোলনে পরিণত হয়েছে। এই আন্দোলন বিজয় সন্নিকটে। চূড়ান্ত বিজয় না হওয়া পর্যন্ত ছাত্র-জনতার এই আন্দোলন শেষ হবে না।

আমরা ছাত্রজনতার আন্দোলন সংগ্রাম আছি এবং থাকবো।
তিনি বলেন, সারা দেশের ওলামা, শ্রমিক-জনতা, প্রশাসনের কর্মচারী, কর্মকর্তা, ছাত্র-শিক্ষকসহ সর্বস্তরের জনগণকে আন্দোলনে নেমে আসার আহ্বান জানাচ্ছি।

আমরা মরার জন্য একসাথে হলে কেউ আমাদেরকে মারতে পারবে না। আর বাচাঁর জন্য ছিন্নভিন্ন হলে কেউ বাঁচবো না। কাজেই একসাথে থাকবো, একসাথে আন্দোলন গড়ে তুলবো। ছাত্র-জনতার বিজয় হবেই, ইনশাআল্লাহ।
সমাবেশ থেকে আবারও সোমবারের গণমিছিল কর্মসূচির কথা জানান ফয়জুল করীম। তিনি বলেন, সোমবার সকাল ১০টায় সরকার পতনের একদফা দাবিতে ঢাকার বায়তুল মোকাররম উত্তর গেটে জমায়েত শেষে গণমিছিল কর্মসূচি ঘোষণা করছি। একইসাথে সারা দেশে জেলা ও মহানগরে গণমিছিল হবে। ঢাকার গণমিছিলে নেতৃত্ব দিবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম। সোমবার জনতার টর্নেডো রাজপথে দেশবাসী দেখতে পাবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions