ব্রাহ্মণবাড়িয়ায় একই পরিবারের চারজনের লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ২৮ জুলাই, ২০২৪
  • ৪৯ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দুই শিশুসহ একই পরিবারের চার সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৮ জুলাই) সকাল ৭টার দিকে নবীনগর পৌরসভার ২নং ওয়ার্ডের বিজয় পাড়া থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে প্রতিবেশীরা ঘরের ভেতরে তাদের ঝুলন্ত মরদেহ দেখে নবীনগর থানা পুলিশকে খবর দেয়।

মৃতরা হলেন, নবীনগর বাজারের ব্যবসায়ী সোহাগ মিয়া (৩৩) ও তার স্ত্রী জান্নাতুল আক্তার এবং তাদের দুই মেয়ে ফারিয়া ও ফাহিমা।

পরিবার ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে,গতকাল রাতেও তারা হাসিখুশি ছিল। তাদের মধ্যে কোনো সমস্যা ছিল না। অন্যদিকে এটাও জানা যায় যে, ঋণের কারণে পারিবারিক কলহের জেরে সোহাগ মিয়া খাবারের সঙ্গে চেতনানাশক মিশিয়ে স্ত্রী ও বাচ্চাদের ফাঁস লাগিয়ে থাকতে পারে।

মৃত সোহাগ মিয়ার মা জুবেদা খাতুন বলেন, শনিবার (২৭ জুলাই) রাত ১০টায় আমার ছেলে, ছেলের বউ, নাতনিরা খাওয়া-দাওয়া করে শুয়ে পড়ে। ওরা আলাদা ঘরে থাকায় রাতে আমরা কিছুই বুঝতে পারিনি।

সোহাগ মিয়ার এক ভাতিজা (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, শনিবার কাকা আমার সামনে মিষ্টি কিনে বাসায় নিয়ে যায়। তখন অনেকটা হাসিখুশি ছিল। তবে ঋণের জন্য তাদের মধ্যে অনেক সময় ঝগড়া হতো।

নবীনগর বাজারের নিউ মার্কেটের কাপড় ব্যবসায়ী মাহবুব আলম বলেন, সোহাগ অনেক ভালো মানুষ ছিল। মার্কেটে তার টুকিটাকি ঋণ ছিল। যা সে নিয়মিত লেনদেন করতো।

মার্কেটের আরেক কাপড় ব্যবসায়ী সবুজ আহম্মেদ বলেন, সোহাগ একজন পরিশ্রমী ছেলে। নিয়মিত দোকানদারি করতো। সবার সঙ্গে মিলেমিশে চলতো। তিনটি ব্যাংকে তার বেশ কিছু ঋণ ছিল। যা নিয়ে সে কিছুটা হতাশায় ছিল।

লাশের সুরতাল করা তদন্ত কর্মকর্তা আবুল কাশেম বলেন, আমার কাছে মনে হয়েছে, মৃত সোহাগ মিয়া প্রথমে স্ত্রী ও মেয়েদের হত্যা করে। পরে নিজেও ফাঁস লাগিয়ে অত্মহত্যা করেন।

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সিরাজুল ইসলাম বলেন, আমরা সংবাদ পেয়ে ওসি মাহবুব আলমসহ বিজয় পাড়া এসে মরদেহগুলো উদ্ধার করে সুরতহাল করি। ময়নাতদন্তের মরদেহগুলো ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions