মাস্টার প্ল্যানের অংশ হিসেবে মাঝরাতে বিএনপির কার্যালয়ে অভিযান: রিজভী

রিপোর্টার
  • আপডেট সময় বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ৬২ দেখা হয়েছে

ডেস্ক রির্পোট:- মাস্টার প্ল্যানের অংশ হিসেবে মাঝরাতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ডিবি পুলিশ প্রধানের নেতৃত্বে অভিযান চালানো হচ্ছে বলে মনে করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (১৬ জুলাই) দিবাগত রাতে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। রিজভী বলেন, এই অভিযানের আগে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে, গুলি ফোটানো হয়েছে। একটি বাহানা তৈরি করে এরপর দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দলের প্রধান কার্যালয়ে অভিযান চালানো হয়েছে। সেখান থেকে বিস্ফোরক লাঠিসোঁটাসহ নানা কিছু জনগণের সামনে তুলে ধরতে চায়।

বিএনপির এ মুখপাত্র আরও বলেন, ডিবি পুলিশের এটা করা মানে চলমান কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে যুক্ত কোমলমতি শিক্ষার্থীদের মাঝে একটা বার্তা দেওয়া যে তারা যেন ভয় পেয়ে যায়। আমি এর তীব্র নিন্দা ও ঘৃণা জানাচ্ছি।

মধ্যরাতে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে ডিবির অভিযান, আটক ৭মধ্যরাতে নয়াপল্টনে বিএনপি কার্যালয়ে ডিবির অভিযান, আটক ৭

রুহুল কবির রিজভী বলেন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় যখন শূন্য, নেতা-কর্মীরা যখন ঘুমাচ্ছিল, তাহলে মাঝরাতে কেন এই অভিযান? কারণ, শূন্য কার্যালয়ে যেকোনো চক্রান্ত আঁটা যায়। এর আগেও ভিডিওতে দেখা গিয়েছিল যে পুলিশ বিস্ফোরক নিয়ে বিএনপির প্রধান কার্যালয়ে প্রবেশ করেছিল।

রাত সাড়ে ১২টা থেকে রাত ১টা পর্যন্ত এ অভিযানের নেতৃত্ব দেন ডিবি প্রধান হারুন অর রশীদ। অভিযান শেষে হারুন সাংবাদিকদের বলেন, অভিযানে শতাধিক ককটেল, ৫-৬ বোতল পেট্রল, পাঁচ শর বেশি লাঠিসোঁটা ও ৭টি দেশি-বিদেশি অস্ত্র পাওয়া গেছে।

তিনি আরও জানান, ছাত্রদলের সাবেক সভাপতি রওণকুল ইসলাম শ্রাবণসহ ৭ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তাঁদের তুলে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তাঁদের পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানান তিনি।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions