শিরোনাম
গাজায় স্কুলে আবারো হামলা ইসরায়েলের, শিশুসহ নিহত অন্তত ২৮ ‘আ.লীগ চেরাগে’ ওয়ার্ড নেতার ৩ শতাধিক বাড়ি-ফ্ল্যাট,অপরাধ সাম্রাজ্য নিয়ন্ত্রণে ৬ ক্যাডার ‘মেগা বাঁধ’ ঘিরে চীন-দিল্লি উত্তেজনা ২০১৪ সালের নির্বাচনের পর পুলিশের হাতে তুলে দেয়া হয় অত্যাধুনিক মারণাস্ত্র,সহযোগীদের খবর ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে: আইন উপদেষ্টা লেবাননে হিজবুল্লাহর বিরুদ্ধে লড়াইয়ে ৫ ইসরাইলি সেনা নিহত হাসিনাকে গ্রেফতারের নির্দেশ,ট্রাইব্যুনালে হাজির করতে হবে ১৮ নভেম্বর বিশ্বে ১১০ কোটি মানুষ তীব্র দারিদ্র্যে, ক্ষুধায় দিনে মৃত্যু ২১ হাজার আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে প্রথম গ্রেফতারি পরোয়ানা,শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ অভিযুক্ত ৪৬ জন পর্যটকশূন্য ৩ পার্বত্য জেলা

বান্দরবানে অপহরণের শিকার রেস্টুরেন্ট মালিক মংটিং মারমা

রিপোর্টার
  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
  • ৭১ দেখা হয়েছে

বান্দরবান:- বান্দরবানের সদর উপজেলায় ইকোভ্যালী রেস্টুরেন্টের মালিক মংটিং মারমা (৪০) নামে এক যুবককে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। তবে কে বা কারা অপহরণ করেছে সে ব্যাপারে এখনো জানা যায়নি।

মঙ্গলবার ( ১৬ জুলাই) সন্ধা আটটার দিকে সুয়ালক ইউনিয়নের গনেশ পাড়া এলাকায় এই ঘটনাটি ঘটে।

অপহৃত মংটিং মারমা সুয়ালক ইউনিয়িনের হেডম্যান পাড়া গ্রামে মংথোয়াই চিং মারমার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধায় কাজ শেষ করে গাড়ি নিয়ে বাসায় দিকে ফিরছিলেন। রেস্টুরেন্টের কয়েকগজ দূরে গেলে অজ্ঞাত চারজন লোক তাকে তুলে নিয়ে যায়। পরে খোঁজাখুঁজি করে তাকে আর পাওয়া যায়নি।

মংটিংয়ের বোন পাইমে মারমা বলেন, আমরা এক সাথে বাড়িতে ফিরছিলাম। রেস্টুরেন্ট থেকে সামনে গেলে কয়েকজন লোক আটকিয়ে ফেলে। অন্ধকার হওয়াই কে বা কারা তাদেরকে চিনতে পারেনি। পরে সেখান থেকে ভয়ে পালিয়ে এসে অন্যান্য সদস্যদের এ ঘটনা জানান তিনি।

ইকোভ্যালী রেস্টুরেন্টে কর্মরত শেফ মো. রাসেল বলেন, সন্ধ্যায় রেস্টুরেন্ট থেকে মেহমানদের বিদায় দিয়ে তিনি বাড়ি থেকে বের হয়ে যান। সে সময় এলাকায় বিদ্যুৎ ছিলনা। এসে দেখি মালিককে অপহরণ করে নিয়ে গেছে।

রাসেল আরো বলেন, অনেকদিন ধরে শুনেছি মালিকের কাছ থেকে দীর্ঘদিন ধরে কয়েকজন লোক চাদাঁ দাবি করে আসছিল। তবে কি কারণে টাকা চেয়েছে সে বিষয়ে জানি না।

হেডম্যান মংথোয়াই চিং মারমা বলেন, আমার ছেলেকে অপহরণ করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। তবে কে বা কারা সে ব্যপারে জানা যায়নি।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, অপহরণ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। কি কারণে অপহরণ হয়েছে সে বিষয়ে পরে বিস্তারিত বলা যাবে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions