আইন শৃঙ্খলা অবনতির আশংকায় বাঘাইছড়ি উপজেলা নির্বাচন ফের স্থগিত, অবরোধ প্রত্যাহার

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৬৬ দেখা হয়েছে

রাঙ্গামাটি:- আইন শৃঙ্খলা অবনতির আশংকায় রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা পরিষদ নির্বাচন আবারও স্থগিত করা হয়েছে। নির্বাচন কমিশনের উপ সচিব মোঃ আতিয়ার রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয় বাঘাইছড়ি উপজেলায় নির্বাচনে আইন শৃঙ্খলা অবনতি হওয়ার আশংকায় পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত দ্বিতীয় দফায় নির্বাচন স্থগিত করলো নির্বাচন কমিশন।
জেলা প্রশাসক মোহাম্মদ হোসেন খান জানান, আইন শৃঙ্খলা অবনতির আশংকায় বাঘাইছড়ি উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত করা হয়েছে। এর আগে, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে এ উপজেলা পরিষদের ভোট ৯ মে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারণে নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন।


এদিকে, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবিতে আজ বাঘাইছড়ি উপজেলায় সড়ক ও নৌপথ অবরোধ পালন করে মাচলং নির্বাচন পরিচালনা কমিটি। এ অবরোধে সমর্থন দেয় ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)। সকালে অবরোধ চলাকালে বিভিন্ন সড়কে গাছেরগুড়ি ফেলে এতে আগুন জ্বালিয়ে অবরোধ পালন করে অবরোধকারীরা। বাঘাইছড়ি-দীঘিনালা সড়কে অবরোধকারীরা একটি মোটরসাইকেলে আগুন দেয়া হয়।
মাচলং নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব বিপুল চাকমা জানিয়েছেন, নির্বাচন স্থগিত করায় বাঘাইছড়ি উপজেলায় সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ দুপুর ১২টার পর প্রত্যাহার করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions