গোপনে বিয়ে করেছেন দেব-রুক্মিণী, আছে সন্তানও!

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ১ জুন, ২০২৪
  • ৮৮ দেখা হয়েছে

বিনোদন ডেস্ক:- অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও জড়িয়েছেন টালিউড অভিনেতা দেব। ব্যক্তিজীবন নিয়ে প্রায় আলোচনা আসেন এই অভিনেতা। দীর্ঘদিন ধরে দেব আর রুক্মিণীর প্রেম নিয়ে নেটদুনিয়ায় বেশ সরব। ইতোমধ্যে এই জুটি অনেক দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন। জুটি হয়ে সিনেমায় অভিনয়ের কারণে তাদের প্রেম আরও গভীর হয়েছে। তারা কখনো পারস্পরিক ‘সম্পর্ক’ নিয়ে অস্বীকারও করেননি। প্রেমের গভীরে ডুবে থাকা পাগলুখ্যাত দেবের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই নড়ে বসেছে টালিউড অঙ্গন।

ভারতে চলমান লোকসভা নির্বাচনের প্রচার প্রচারণা শেষ। ৭ ধাপের ভোটগ্রহণের মাধ্যমে এই নির্বাচন শেষ হবে আজ (১ জুন)। পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেব দলমতনির্বিশেষে সব প্রার্থীকে শেষ ধাপের ভোটের ভাগ্যপরীক্ষার শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে, তাকে শুভেচ্ছা জানিয়েছে গুগল! নির্বাচনের আগে প্রযোজক-নায়কের ব্যক্তিগত জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস হয়েছে সার্চ ইঞ্জিনে।

গুগল জানিয়েছে তিন বছর আগে নাকি দেবের বিয়ে হয়ে গেছে। এখানেই শেষ নয়। তার নাকি তিন বছরের এক সন্তানও আছে। এ খবর প্রকাশ্যে আসতেই দেবের অনেক অনুরাগীও হতবাক। খবর জেনে নড়ে চড়ে বসেছে টলিউড ইন্ডাস্ট্রিও।

আসলেই কি দেবের বিয়ে হয়েছে। না কি অন্য কিছু। আসল ঘটনা হচ্ছে, গুগলে সবচেয়ে বেশি প্রশ্ন করা হয় দেব-রুক্মিণীর রসায়ন নিয়ে। সেখানেই অনেকে প্রশ্ন করা হয়, দেবের স্ত্রী কে? আর গুগল জানিয়েছে, দেব এক জন অভিনেতা। তিনি কবীর, চাঁদের পহাড়, সাঁঝবাতি সিনেমার জন্য পরিচিত। তারপরই গুগল জানিয়েছে, ৬ মে, ২০২১ থেকে রুক্মিণীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ! তাদের একটি সন্তানও রয়েছে!

রাজনীতির পাশাপাশি দেব তার অভিনয় ও ব্যক্তিজীবন নিয়েও সমান আলোচনায়। বেশি আলোচনা, তার আর রুক্মিণীর প্রেম নিয়ে। এর আরও একটি কারণ, তারা জুটিতে পর পর অনেক ছবি করেছেন। আর কখনও পারস্পরিক ‘সম্পর্ক’ অস্বীকার করেননি। গুগলের সেই উত্তর দেবের ফ্যান ক্লাব থেকে পোস্ট হতেই ভাইরাল! পোস্টে লেখা হয়, গুগ্ল না থাকলে জানতেই পারতাম না! বিস্ময় কাটতেই জবাব দিয়েছেন দেবও। মাত্র একটি শব্দ তিনি লেখেন ‘আমিও’।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ দেব-রুক্মিণী। প্রায় এক দশক পুরোনো প্রেম এই জুটির। দেবের হাত ধরেই রুপোলি দুনিয়ায় আগমন সুপার মডেল রুক্মিণী মিত্রের। দুজনের সম্পর্ক জানেন তাদের পরিবারও। তবুও বিয়ে নিয়ে এখনই মুখ খুলতে নারাজ তারা।

রুক্মিণীকে বিয়ের প্রসঙ্গে এক সাক্ষাৎকারে দেব জানান, ‘এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি! এই সময় ভালো থাকা, সুস্থ সম্পর্কে থাকাই আসল। আমি আর রুক্মিণী ভালো আছি।

লুকিয়ে বিয়ের জল্পনা নিয়ে রুক্মিণী সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, দেবের সঙ্গে চ্যাম্প ছবিতে তাদের একটি বিয়ের দৃশ্য রয়েছে। ওই দৃশ্য থেকে শুরু হয়েছে গুজব। অভিনেত্রীর মাকে তাদের এক প্রতিবেশী জানায়, দেবের সঙ্গে নাকি রুক্মিণীর বিয়ে হয়ে গেছে। তার কথা শুনে মাও সেই প্রতিবেশীক বলেন, বিয়েতে আমাকেও যেতে বললো না।

রুক্মিণী আরও জানান, সমাজে ১০ বছরের সম্পর্ক ভাঙাকে সাধারণ চোখে দেখা হয়, আর ১০ মাসের বিয়ে ভাঙাও বিশাল একটা ব্যাপার। বিশেষ করে মেয়েদের ক্ষেত্রে। তাই নিজের যেটা ভালো মনে হয়, সেটাই করা দরকার।

পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো
© All rights reserved © 2023 Chtnews24.net
Website Design By Kidarkar It solutions